ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ আগস্ট ২০২০, ১৩:০৪

প্রিন্ট

‘মুখ ঢাকারই সময় এসেছে, নয়তো আসল চরিত্রটা বেরিয়ে পড়বে’

‘মুখ ঢাকারই সময় এসেছে, নয়তো আসল চরিত্রটা বেরিয়ে পড়বে’
বিনোদন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খানের বিপণন সংস্থা ‘বিং হিউম্যান’-তে চলছে লোভনীয় অফার। একটা মাস্ক কিনলে আরও একটা ফ্রি! স্বাধীনতা দিবসের প্রাক্কালে এমন করোনা আবহের কথা চিন্তা করে জনসাধারণের সেবায় বাজারে বিশেষ ধরনের মাস্ক আনার কথা ঘোষণা করেছিলেন ভাইজান নিজে। কিন্তু আমজনতার জন্য তাঁর এমন ভাবনাও সালমানকে বাঁচাতে পারল না ট্রলের হাত থেকে। অতঃপর, মাস্ক ঢাকা মুখের ছবি দিতেই ফের নেটজনতার রোষানলে বলিউডের ভাইজান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সালমান তাঁর ‘বিং হিউম্যান’ সংস্থার নতুন মাস্ক লঞ্চ করেন। ক্যাপশনে লেখেন, “এখন আমাদের একটাই কাজ, মাস্ক পরুন আর পরান। আপনি আমাদের এখান থেকে একটা মাস্ক কিনলে, আরেকটা পাবেন বিনামূল্যে। আরেকটা মাস্ক আপনি কোনও দুস্থকে দান করে দিতে পারেন। বাইরে বের হলে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা আবশ্যিক।”

আর সেই পোস্টের নিচেই ক্ষোভ ঝাড়তে শুরু করেন নেটিজেনরা। নেটজনতার কারও মন্তব্য, “এত কাণ্ড করেছেন যে মাস্ক পরে মুখ ঢাকারই সময় এসেছে।” আবার কেউ লেখেন, “মুখোশের আড়ালেই আপনার মুখ ঢেকে রাখা উচিত। নয়তো আপনার আসল চরিত্রটা বেরিয়ে পড়বে।”

আমজনতার রোষের শিকার হওয়ার নেপথ্যের কারণটা অবশ্য সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু। সুশান্ত অনুরাগীরা সালমানের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ তুলে একাধিকবার কটাক্ষ করেছেন। ট্রল করতেও ছাড়েননি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত