ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মেগাস্টার চিরঞ্জীবি অমায়িক হলেও সালমান খুব পেশাদার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২০, ১৬:৩৮

মেগাস্টার চিরঞ্জীবি অমায়িক হলেও সালমান খুব পেশাদার

তিন দশকেরও বেশি সময় ধরে পর্দায় দর্শক মাতিয়ে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। মাঝখানে অনেকটা সময় বিরতি থাকলেও ফিরে এসে চুটিয়ে কাজ করছেন তিনি। গেল কয়েক বছর ধরে তুমুল ব্যস্ত সময় পার করছেন এই নায়ক।

তবে শুধু নিজেকে কলকাতায় আটকে রাখেননি। গণ্ডি পেরিয়ে কাজ করেছেন বলিউড সিনেমাতেও। প্রায়ই বলিউড সিনেমায় দেখে মেলে এই তারকার। শুধু তাই নয়, বলিউড পেরিয়ে এবার নাম লিখিয়েছেন দক্ষিণী সিনেমাতেও। তিনি কাজ করছেন ‘আচার্য’ সিনেমায়, যেখানে তার সঙ্গে রয়েছেন দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির মেগাস্টার চিরঞ্জীবী।

মেগাস্টার সম্পর্কে যিশু বলেন, ‘আমি অভিভূত। এত বড় স্টার! দেখলে একদম বোঝা যায় না। আমি ফ্লোরে গেলাম, উনি হয়তো বসেছিলেন, আমাকে দেখেই উঠে দাঁড়িয়ে গেলেন তিনি। শুধু তাই নয়, যতক্ষণ না আমার চেয়ার এল উনি দাঁড়িয়েই রইলেন।মেগাস্টার, অথচ কী অমায়িক মানুষ তিনি। চাইলেও সবাই উনার মতো হতে পারবে না। উনার সাথে কাজ করতে গিয়ে অনেক কিছুই দেখেছি, শিখেছি।

এই সিনেমার বাইরেও যিশু কাজ করছেন নতুন একটি বলিউড সিনেমায়। বলিউড ভাইজান সালমান খানের ‘অন্তিম’ সিনেমায় খল নায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি। গত ১৫ নভেম্বর থেকে সালমানের সঙ্গে কাজ শুরু করেছেন যিশু। এই নায়ক সম্পর্কে যিশু বলেন, ‘সালমান ফ্লোরে খুব চুপচাপ থাকেন। পাক্কা পেশাদার। তবে চিরঞ্জীবি স্যারের মতো কাছে টানেন না। কিন্তু মানুষ হিসেবে খুব ভাল।’

গত এক বছরে যিশু বলিউডের ‘মণিকর্ণিকা’, ‘সড়ক টু’, ‘দেবীদাস ঠাকুর’, ‘শকুন্তলা দেবী’-তে কাজ করেছেন যিশু। সুজয় ঘোষের ওয়েব সিরিজ় ‘টাইপরাইটার’-এও অভিনয় করেছেন। ‘স্কাইফায়ার’ নামে একটি সিরিজেও কাজ করেছেন। তার অভিনীত চরিত্রগুলি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

‘মণিকর্ণিকা’য় তিনি কঙ্গনা রানাউতের স্বামী, ‘সড়ক টু’-তে আলিয়া ভটের বাবা এবং ‘শকুন্তলা দেবী’-তে বিদ্যা বালানের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। দক্ষিণে এনটি রাম রাওয়ের বায়োপিক ‘এনটিআর’-এ দেখা গিয়েছিল তাকে। ‘অশ্বত্থামা’ ছবিটি নতুন পরিচালক রামানা তেজার। ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত