ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

এবার ‘সীতা’ হয়ে আসছেন আলিয়া ভাট

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ মার্চ ২০২১, ১৭:১০

এবার ‘সীতা’ হয়ে আসছেন আলিয়া ভাট
আলিয়া ভাট

গেল কয়েকদিন ধরে তুমুল আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তার নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজারেই চমকে দিয়েছেন সবাইকে। তার নতুনরুপে আগমনে রীতিমত প্রশংসায় ভাসছেন এই নায়িকা।

এরইমধ্যে আবারও নতুন চমক নিয়ে এলেন এই তারকা। এসএস রাজামৌলির নতুন তারকাবহুল সিনেমা ‘আরআরআর’ বা ‘থ্রি আর’ এ রয়েছেন আলিয়া ভাটও। প্রকাশ হয়েছে তার সীতা সাজের পোস্টার। সেখানে তার উপস্থিতি চমকে দিয়েছে দর্শককে।নিজের জন্মদিনেই সীতা রূপে দেখা দিলেন নায়িকা।

এক টুইট পোস্টে সেটির লুক প্রকাশ করেন আলিয়া। সেখানে দেখা যায় একটি সবুজ শাড়ি পড়ে অনেকগুলো প্রদীপের পাশে বসে আছেন আলিয়া। কানে ঝুলছে ঝুমকা এবং মাথায় ম্যাং টিক্কা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের সকলের প্রিয় সীতা।’ মুহূর্তেই বেশ সাড়া ফেলেছে ছবিটি।

চলতি বছরের শুরুতেই সিনেমাটির শুটিং শুরু করেন আলিয়া। সিনেমাটিতে আলিয়া ছাড়া আরও রয়েছেন অজয় দেবগন এবং রাম চরণ। চলতি বছরের শেষ দিকে ‘আরআরআর’ মুক্তি দেওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, জন্মদিনেও এবার কোন ঘরোয়া পার্টিও করা হচ্ছে না আলিয়ার। প্রেমিক রণবীর কাপুর করোনা আক্রান্ত হওয়ায় জন্মদিনের সকল আয়োজন স্থগিত করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত