ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বিরতি কাটিয়ে ফিরলেন তমা, সঙ্গে সজল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ মার্চ ২০২১, ১২:২১  
আপডেট :
 ২৫ মার্চ ২০২১, ১২:২৪

বিরতি কাটিয়ে ফিরলেন তমা, সঙ্গে সজল
তমা মির্জা ও আবদুন নূর সজল

দুই বছরেরও বেশি সময় আগে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা। মাঝের সময়টুকুতে চলচ্চিত্রে অভিনয় করলেও কোন নাটক, টেলিছবি কিংবা ওয়েব সিরিজে দেখা যায়নি তাকে। সেদিক থেকে বিরতি কাটিয়ে আবারও ফিরেছেন এই নায়িকা, অভিনয় করেছেন একটি টেলিছবিতে। নাম ‘লাইভ আর্টিস্ট’। এটি রচনা ও পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স।

রাজধানীর উত্তর বিভিন্ন লোকেশনে টেলিছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে তমা মির্জার বিপরীতে আছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আবদুন নূর সজল। টেলিছবিতে সজল অভিনয় করেছেন ফাহিম চরিত্রে এবং তমা অভিনয় করেছেন ফারিয়া চরিত্রে। এরমধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন তারা সজল ও তমা মির্জা।

তমা মির্জা বলেন, ‘সজল ভাইয়ার সঙ্গে এর আগে স্টেজ শো’তে পারফর্ম করেছি। কিন্তু টেলিছবিতে এবারই প্রথম। একজন অভিনেত্রী হিসেবে আমি সবসময়ই যেটা বলে এসেছি যে আমার চরিত্রটির ব্যাপারে আমি খুবই সিরিয়াস থাকি। যদিও ‘লাইভ আর্টিস্ট’ কমেডি ঘরানার টেলিছবি, তারপরও ফারিয়া চরিত্রটি ফুটিয়ে তুলতে আমার চেষ্টার কোন কমতি ছিলোনা। আমি আশা রাখছি যে টেলিছবিটি দর্শকের ভালো লাগবে। আর এতে সজল ভাইসহ আরো যারা আছেন প্রত্যেকেই ভীষণ সহযোগিতা করেছেন।’

এতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘‘লাইভ আর্টিস্ট’ এই সময়ের গল্পের টেলিছবি। এতে আমার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছে তমা, যিনি হালের জনপ্রিয় ও ব্যস্ত লাইভ আর্টিস্ট। তমার সঙ্গে স্টেজ-এ পারফর্ম করে আমি ভীষণ তৃপ্ত, কারণ তমা একজন দক্ষ নৃত্যশিল্পী। যে কারণে স্টেজ-এ কাজ করে ভীষণ ভালো লেগেছে। পাশাপাশি তমা একজন ভালো অভিনেত্রীও বটে, একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। স্ক্রিপ্ট পড়ে ভালোভাবে চরিত্র বুঝে অভিনয়টা করার আগ্রহ আছে প্রবল। লাইভ আর্টিস্টে আমরা দু’জনেই চেষ্টা করেছি গল্পটাকে ফুটিয়ে তুলতে। ধন্যবাদ সানজিদ খান প্রিন্স’কে এমন সমসাময়িক একটি গল্প লেখার জন্য এবং নির্মাণের জন্য। আশা করছি টেলিছবিটি ভালোলাগবে দর্শকের।’

প্রিন্স জানান, লাইভ আর্টিস্ট’ শিগগিরই মাঝদুপুরের টেলিছবি হিসেবে চ্যানেল আইতে প্রচার হবে। এদিকে গেলো ১৯ মার্চ প্রচার হলো সজলের স্বাধীনতা দিবসের নাটক ‘উপহার’। তমা মির্জার উপস্থাপনায় দেশটিভিতে প্রচারিত ‘প্রিয়তমার প্রিয় মুখ’ অনুষ্ঠানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো।

ছবি : আলিফ হোসেন রিফাত

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত