ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৪ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১০:২০

প্রিন্ট

শাকিব-বুবলী’র শুভেচ্ছা

শাকিব-বুবলী’র শুভেচ্ছা
সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক

পবিত্র রমজান মাসকে স্বাগতম জানিয়ে শুভেচ্ছা বার্তা দিয়েছেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী।

পৃথক শুভেচ্ছা বার্তায় নিজের অফিশিয়াল ফেসবুকে শাকিব খান লিখেন, ‘আল্লাহ রমজানে আমাদের সকল প্রার্থনা কবুল করুন। সবাইকে রমজানুল মোবারক।’

ক্যাপশনের সঙ্গে শাকিব জুড়ে দেন সাদা পাঞ্জাবি ও সাদা টুপি পরা একটি ছবি। শাকিব ভক্তরা কমেন্টে প্রিয় অভিনেতাকেও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে অপর একটি পোস্টে ‘ভাইজান’ খ্যাত এই তারকা লিখেন, ‘মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি। নিজেদেরকে মহান আল্লাহর কাছে সমর্পণ করি। তিনি যেন আমাদের সবাইকে সহিসালামতে রাখেন ও রোজা রাখার তৌফিক দান করেন, আমিন। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।’

এদিকে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পদার্পন করা শবনম বুবলীও রমজান মাসকে স্বাগত জানিয়ে নিজের ফেসবুক পেজে ছবি সম্বলিত পোস্ট করেছেন। তিনি লিখেন, পবিত্র মাহে রমজানে সবাইকে আল্লাহ্ তাআলা হেদায়াত দান করুন, সুস্থ রাখুন এবং নিরাপদে রাখুন।

সম্প্রতি শাকিব খান সম্পন্ন করেছেন তার নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং। প্রেক্ষাগৃহ খোলা থাকলে সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে দীর্ঘদিনের আড়াল ভেঙে চলতি বছরের শুরু থেকে কাজ শুরু করেছেন চিত্রনায়িকা বুবলী। এখন পুরোদমে কাজ নিয়ে চিন্তা-ভাবনায় ডুবে আছেন। সর্বশেষ ‘চোখ’ শিরোনামের একটি সিনেমার শুটিং করেন এই নায়িকা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত