ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

প্রকাশ : ১২ মে ২০২১, ১৭:৫৮

প্রিন্ট

ঈদ উৎসবে সঞ্জয় সমদ্দারের ৪ নাটক

ঈদ উৎসবে সঞ্জয় সমদ্দারের ৪ নাটক

বিনোদন প্রতিবেদক

অল্প সময়ে নিজস্ব ধারার নির্মাণ স্বকীয়তায় জনপ্রিয়তা কুড়িয়েছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। তার নাটক মানেই যেন এখন দর্শকদের বাড়তি আগ্রহ। এবার ঈদ উৎসবকে ঘিরেও জনপ্রিয় এ নির্মাতা নিয়ে আসছেন চার চমক অর্থাৎ নাটক। নাটকগুলো হলো- ‘মরণোত্তম’, ‘অন্ধ’, ‘নামকরণ’ ও ‘এন্টি হিরো’,

লেখক সাদাত হেসাইনের ‘মরণোত্তম’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘মরণোত্তম’। এখানে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, শহীদুজ্জামান সেলিম, ইমতিয়াজ বর্ষণ ও মাখনুন মাহিমা প্রমুখ। এটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন দীপ্ত টিভি, চ্যানেল নাইন, গাজী টিভি ও একুশে টেলিভিশনে।

স্বরূপ চন্দ্র দে এর গল্প ও ইশতিয়াক অয়নের চিত্রনাট্যে ‘অন্ধ’ টেলিছবিতে অভিনয় করেছেন তাহসান খান, তাসনিয়া ফারিণ, মামুনুর রশীদ প্রমুখ। এটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল আইতে।

স্বরূপ চন্দ্র দে এর গল্পে ‘নামকরণ’ নাটকটি প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন রাত ১০ টায় আরটিভিতে, এরপর দিন আরটিভির ইউটিউব চ্যানেলে রাত ১১ টায় নাটকটি অবমুক্ত হবে। এখানে অভিনয় করেছেন আফরান নিশো, মেহ্জাবীন চৌধুরী প্রমুখ।

‘এন্টি হিরো’ নাটকটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন রাত ১১টায় আরটিভিতে। এখানে অভিনয় করেছেন তাহসান খান ও তানজিন তিশা প্রমুখ।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, এই ঈদে আমার চারটি কাজ প্রচার হতে যাচ্ছে। প্রত্যেকটা নাটকের গল্পই আলাদা ও ব্যতিক্রম। রোমান্টিক, রোমান্টিক কমেডি, সোশ্যাল ম্যাসেজ ও কমেডি; চার জনরা নিয়ে চারটি কাজ করেছি। নির্মাণেও বৈচিত্র্য আনার চেষ্টা করেছি। দর্শকরা ভিন্নরকম এক ভালো লাগার গল্প পাবে এখানে।

বাংলাদেশ জার্নাল/আইএন/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত