ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘পাগলা ঘোড়া’ ছুটিয়ে ঈদে আসছে ‘ইউটিউমার’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৩:০০

‘পাগলা ঘোড়া’ ছুটিয়ে ঈদে আসছে ‘ইউটিউমার’

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ঈদকে ঘিরে প্রেক্ষাগৃহে চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা এখন ক্ষীণ। গত বছর থেকেই উৎসবের মৌসুমে বাতি জ্বলছে না দেশের প্রেক্ষাগৃহগুলোয়। তাই নতুন স্বাভাবিকে নতুন মাধ্যমে বেড়েছে সিনেমা মুক্তির হার। ঘরে বসে পরিবারের সঙ্গে নিরাপদে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

আর তাই ঈদকে ফিল্ম ফান ফূর্তিতে ভরিয়ে দিতে আসছে ঈদের ছবি ‘ইউটিউমার’। আদনান আল রাজীব পরিচালিত এই চরকি অরিজিনাল ওয়েবফিল্মটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাবে ঈদের দিন রাতে। গতকাল (১৮ জুলাই) চরকির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ছবির প্রথম গানের ভিডিও ‘পাগলা ঘোড়া’।

১২ জুলাই যাত্রা শুরু করে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এরই মধ্যে এই প্ল্যাটফর্মের অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’ ও অরিজিনাল অ্যান্থলজি সিরিজ ‘ঊনলৌকিক’ সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। তবে চরকি শুরুতেই ঘোষণা দিয়েছিল, ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম নিয়ে আসবে তারা। তাই সবার অপেক্ষা ছিল প্ল্যাটফর্মটির প্রথম ওয়েবফিল্মকে ঘিরে। অবশেষে ঈদের ছবি ‘ইউটিউমার’–এর মধ্য দিয়ে সেই প্রতিশ্রুতি রাখতে যাচ্ছে চরকি।

এরই মধ্যে প্রীতম হাসান ও জিয়াউল হক পলাশ অভিনীত ‘ইউটিউমার’–এর ট্রেলার আলোচনা সৃষ্টি করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে কথা হচ্ছে ছবির নাম ও বিষয়বস্তু নিয়ে। ইউটিউমার তৈরি হয়েছে সমসাময়িক গল্প নিয়ে। ভার্চ্যুয়াল জগৎ ঘিরে এ সময়ে যত উন্মাদনা, উত্তেজনা আর হুজুগ, সেসব নিয়েই এই ছবির গল্প।

নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘ইউটিউমার নির্মাণের আগে অনেক বেশি সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যয় করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ কিছু চরিত্রকে স্টাডি করতে হয়েছে। আশা করছি ইউটিউমার দর্শকদের অন্যরকম বিনোদন দেবে।’

চরকিতে ‘ইউটিউমার’ দেখার জন্য সাবস্ক্রিপশন কিনতে হবে। ১ মাস, ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন কিনলে ‘ইউটিউমার’–এর পাশাপাশি চরকির অন্য প্রিমিয়াম কনটেন্টগুলোও দেখার সুযোগ মিলবে। এ ছাড়াও শুধু ইউটিউমার দেখতে চাইলে একটি টিকিট কিনেও দর্শক উপভোগ করতে পারবেন সিনেমাটি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত