ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

আবারও শুভ-তিশা, সঙ্গে ওপারের তিন তারকা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৭:১৫

আবারও শুভ-তিশা, সঙ্গে ওপারের তিন তারকা

ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। গত বছর ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সফল নায়ক হিসেবে। বলা হচ্ছে শাকিব পরবর্তী সুপারস্টার শুভ। ঠিক তারই যেন প্রমাণ মিলছে ধীরে ধীরে।

কলকাতার খ্যাতিমান নির্মাতা অরিন্দম শীলের ছবিতে অভিনয় করতে চলেছেন আরিফিন শুভ। এই খবরটা পুরনো। তবে নতুন খবর হচ্ছে, সেই ছবিতে শুধু শুভই নয়, থাকছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশাও।

চমক এখানেই শেষ নয়, ‘বালিঘর’ নামের এই ছবিতে দেখা যাবে কলকাতার আরও তিন জনপ্রিয় তারকাকে। তারা হলেন যিশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী। চার বন্ধুর অনেক দিন পর দেখা হওয়ার গল্প নিয়ে তৈরি হবে ‘বালিঘর’। শুভ, যিশু, আবির ও ঋত্বিক থাকবেন বন্ধু হিসেবে। আর তিশাকে দেখা যাবে নায়িকার ভূমিকায়।

জানা গেছে, বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘বালিঘর’। যদিও এখনও যৌথ প্রযোজনার নতুন নীতিমালা চূড়ান্ত হয়নি। তবে আগামী ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে ছবিটির শুটিং।

এদিকে কলকাতার আরেক পরিচালকের ছবিতে অভিনয় করবেন আরিফিন শুভ। নির্মাতা রঞ্জন ঘোষের একটি ছবিতে থাকবেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অবশ্য শুভ জানালেন, ছবিটি এখনও চূড়ান্ত নয়। সব কিছু ঠিকঠাক হলে তিনি জানাবেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত