ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ বিজয় দেবরাকোন্ডাকে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ১৫:১৮

১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ বিজয় দেবরাকোন্ডাকে

চলতি বছর আগস্টে মুক্তি পেয়েছিল বিজয় দেবরাকোন্ডা অভিনীত সিনেমা ‘লাইগার’। আর এই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন এই দক্ষিণী তারকা। মুক্তির পর ছবি তেমন প্রশংসা না পেলেও পড়েছে আইনি সমস্যায়।

সূত্রের খবর, ছবিটি বানাতে খরচ হয়েছে ১০০ কোটি টাকা। আর সেই টাকা বৈধ নয় বলেই অভিযোগ ওঠে। তখন টাকার উৎস খতিয়ে দেখতে নির্মাতাদের থেকে শুরু করে নায়ক— একে একে সকলকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি।

বুধবার থানায় হাজিরা দিতে গিয়েছিলেন ‘লাইগার’-এর নায়ক, বিজয় দেবরাকোন্ডা। ১২ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বিজয়ের দাবি, খ্যাতি বাড়লে এ সবও জীবনের অংশ হয়ে যায়।

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে বিজয় অবশ্য ফুরফুরে মেজাজেই। বললেন, ‘‘জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যাও আসবে জীবনে। পার্শ্বপ্রতিক্রিয়ার মতো। এটাও অভিজ্ঞতা। আমায় যখন ডাকা হয়েছে, এসে দায়িত্ব পালন করলাম। উত্তর দিয়েছি, যা জিজ্ঞাসা করা হয়েছে। আমাকে আর ডাকবে না।’’

জানা গিয়েছে, সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৮টা অবধি চলেছে সেই জিজ্ঞাসাবাদের পর্ব।

‘লাইগার’-এর প্রযোজক চার্মে কউরকেও তলব করা হয়েছিল গত ১৭ নভেম্বর। বিদেশি লেনদেন ব্যবস্থাপক আইন (ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট) ভঙ্গ করার অভিযোগে 'লাইগার' এখনও সমস্যায়। বৈদেশিক মুদ্রায় এ ছবি বানানো হয়েছে বলে সন্দেহ তদন্তকারীদের।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত