ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

সৃজিতের হৃদয় পরিবর্তন, হাসপাতালে নিলেন মিথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ জুন ২০২৩, ১৫:০৪  
আপডেট :
 ২৯ জুন ২০২৩, ১৫:৩৮

সৃজিতের হৃদয় পরিবর্তন, হাসপাতালে নিলেন মিথিলা
সৃজিত-মিথিলা। ফাইল ছবি

ভারতের কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় হঠাৎ করেই জানিয়েছেন, ‘হৃদয় পরিবর্তন’ হওয়ায় কাজে যেতে পারছেন না তিনি। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে এ বলা হয়।

বুধবার (২৮ জুন) সকালে তার এই পোস্টের পরই চিন্তার ছাপ দেখা যায় ভক্তদের মাঝে। সকলেই প্রশ্ন করেন, কি হয়েছে আপনার? সুস্থ আছেন তো?

এদিকে, বেশ কয়েকদিন ধরেই কলকাতায় ছিলেন না সৃজিত ঘরনী রাফিয়াত রশিদ মিথিলা। মেয়েকে নিয়ে জেনেভায় গিয়েছিলেন এই অভিনেত্রী। তারপর সেখান থেকেই সোজা গিয়েছেন বাংলাদেশে। তবে সৃজিতের অসুস্থতার খবরে বুধবার কলকাতায় গিয়েছেন মিথিলা।

ওই প্রতিবেদনে বলা হয়, শারীরিকভাবে অস্বস্তিবোধ করায় চিকিৎসকের কাছে গিয়েছিলেন সৃজিত। সেখানে তাকে পরীক্ষার জন্য নির্দেশ দেয়া হয়েছিল। আর অসুস্থতাবোধ থেকেই ফেসবুকে ‘হৃদয়ে পরিবর্তন’ স্ট্যাটাস দেন তিনি।

মিথিলা জানান, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। তখনই তাকে কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই হাসপাতালে গিয়েছিলেন।তবে এখন তিনি ভালো আছেন। চিন্তার কোনও কারণ নেই।

পরে বিকেলে আরও একটি স্ট্যাটাসে সৃজিত লেখেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার প্রতি আপনাদের শুভ কামনা জানানোর জন্য। চিকিৎসক জানিয়েছেন- আমার ফেসবুক-টুইটার যেমন ব্লকে ভরা, তেমনি আমার হৃদয়ে কিন্তু কোনো ব্লক নেই।

আরও পড়ুন: মিথ্যা খবরে মাথা ঘামাই না: মিথিলা

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত