ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ভালোবাসায় সাহস জোগাবে যে গল্প

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০১৮, ২০:০৯  
আপডেট :
 ০৪ মার্চ ২০১৮, ২২:৪৪

ভালোবাসায় সাহস জোগাবে যে গল্প

চেতন কিংবা অবচেতন মনে, ইচ্ছা কিংবা অনিচ্ছায়, প্রকাশ্যে কিংবা গোপনে প্রত্যেকেই ভালোবাসেন। এই ভালোবাসাতেই যেন বেঁচে থাকার শক্তি পায় মানব মন। পবিত্র এই অনুভূতির পথেও আসে হাজার বাধা-বিপত্তি। কেউ সেই বাধা অতিক্রম করে ভালোবাসাকে নিয়ে যান সুখের পরিণতিতে, আবার কেউ সেই বাধার কাছেই হার মেনে যান।

তবে আর হেরে যাওয়া নয়, ভালোবাসাকে কীভাবে জয় করে নিতে হয়, সেটা শেখার পালা। কারণ এমনই এক গল্পের নাটক দর্শকের জন্য নিয়ে আসছেন জনপ্রিয় তরুণ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। যার নাম ‘ঘুরে দাঁড়ানোর গল্প’।

নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা আফরান নিশো এবং মেহজাবিন। এর মধ্যে নিশোকে দেখা যাবে মফস্বলের একজন মোবাইল সার্ভিসিং দোকানের মালিক হিসেবে। আর মেহজাবিন থাকবেন গ্রামের সাধারণ এক তরুণী হিসেবে। তারা দু’জনই দু’জনকে ভালোবাসেন। কিন্তু তাদের ভালোবাসার পথ আগলে দাঁড়ায় একটি বড় বাধা।

এই বাধাকে অতিক্রম করে ভালোবাসা জয় করে নিতে সর্বোচ্চ চেষ্টা করেন তারা। অর্থাৎ ভালোবাসার জন্য একজন মানুষ কী করতে পারে, সেটাই দেখা যাবে এই নাটকে।

‘ঘুরে দাঁড়ানোর গল্প’ প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ভালোবাসার গল্পকে একটু অন্যরকমভাবে উপস্থাপন করা হয়েছে এই নাটকে। এটা অনেকের জন্য অনুপ্রেরণা হতে পারে। সত্যিকারের ভালোবাসাগুলোকে কীভাবে আগলে রাখতে হয়, সেটা দর্শকরা বুঝতে পারবেন নাটকটা দেখলে।

ইউনিলিভারের আয়োজনে নির্মিত হয়েছে এই ‘ঘুরে দাঁড়ানোর গল্প’। খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে। এরপর একই আয়োজনের অংশ হিসবে আরও কিছু নাটক তৈরি হবে বলে জানা গেছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত