ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ভৌতিক ছবিতে শাকিব খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০১৮, ১৫:৩৭  
আপডেট :
 ২২ মে ২০১৮, ১৫:৪১

ভৌতিক ছবিতে শাকিব খান

পর্দায় নির্ভীক ও সব কাজের কাজি ঢালিউড বাদশা শাকিব খান। তিনি ভয় পান না পৃথিবীর কোনো কিছুই। কিন্তু পর্দার বাইরে ভূতের ভয়ে বেহাল দশা তার। ভূতের ভয়ে ঘুমাতেই পারেননি এক রাত। পরে মানসিকভাবে শক্ত হয়ে কাটিয়েছেন ভূতের ভয়। কলকাতায় দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা স্বীকার করেন।

বর্তমানে শাকিব খান কলকাতায় রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘মাস্ক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। মাস্ক ছবিটি মূলত ভৌতিক ঘরানার। কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর প্রযোজিত ছবি ‘মাস্ক’-এর শুটিং শুরু হয় গত বছর ১৬ মার্চ। এসভিএফে প্রথমবার অভিনয় করছেন শাকিব খান। ছবিতে রয়েছে টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা।

শাকিব খান জানিয়েছেন, ভূতের ছবি হলেও মূলত বাণিজ্যিক সিনেমা মাস্ক। আবার অনেকে এই ছবিকে বিকল্প ধারারও মনে করতে পারেন। তবে যেটাই মনে করে ছবিটি দেখতে বসবেন, মজা পাবেন শতভাগ।

অন্যদিকে ছবিটির নির্মাতা রাজীব বিশ্বাস বলেন, ‘মাস্ক একটি ভৌতিক ছবি। সঙ্গে বাণিজ্যিক ছবির ফ্লেবার রয়েছে। খুব ভালো গল্পের ছবি মাস্ক। কদিনের মধ্যে শুটিং শেষ হবে।’

এছাড়াও ‘মাস্ক’ ছবিতে শাকিবের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল। এ নিয়ে রাজীব বিশ্বাস বলেন, গল্পে ছবির নায়ক শাকিব খান এবং রুদ্রনীল দুজনেই খুব ভালো বন্ধু। তারা মজার মজার সব কাণ্ড ঘটায়।

রুদ্রনীল শাকিবের প্রশংসা করে বলেন, ওর সঙ্গে কাজ করে আমি এনজয় করছি। ও বাংলা ভাষায় একজন অভিনেতা কিন্তু ভিন্নদেশের। আমি জানি শাকিব বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় এবং সু-অভিনেতা। যতটা মিষ্টি সে দেখতে, ততটা মিষ্টি সে অভিনয় করে। শাকিবের রূপ যেমন, তার গুণও তেমনই। ঠিক যেমন আমার বন্ধু যিশুর মধ্যে এটা দেখেছি।

জানা গেছে, ঈদুল আযহার মুক্তি পাবে ‘মাস্ক’। পশ্চিমবঙ্গের সঙ্গে একযোগে আমদানিতে চুক্তির নিয়মে বাংলাদেশে সেসময় মাস্ক মুক্তি দিতে চায় ছবির সংশিষ্টরা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত