ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বেঁচে থাকতে যেমন ছিল সালমান শাহ'র জন্মদিন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:১২  
আপডেট :
 ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৬

বেঁচে থাকতে যেমন ছিল সালমান শাহ'র জন্মদিন

আজ ১৯ সেপ্টেম্বর দেশীয় চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ'র ৪৭ তম জন্মদিন। ১৯৯৬ সালে জন্মদিনের মাত্র ১২ দিন আগেই না ফেরার দেশে চলে গিয়েছিলেন বাংলা সিনেমার নব্বইয়ের সেরা এই নায়ক। কিন্তু বেঁচে থাকতে কেমন ছিল তার জন্মদিনগুলো? সালমান শাহ কীভাবে পালন করতেন এই দিনটি?

বেঁচে থাকতে নাকি খুব জাঁকজমক ভাবেই নিজের জন্মদিন পালন করতেন তিনি। প্রথম জন্মদিন থেকে শুরু করে প্রায় সব কয়েটি জন্মদিনই তার পরিবার খুব ধুমধাম ভাবে পালন করেছিলেন।

সালমান শাহ'র প্রথম জন্মদিনটি পালন করা হয়েছিলো সিলেটে তার নানার বাড়িতে। তবে ১৬তম জন্মদিনেই নাকি সালমান শাহ সবচেয়ে বেশি খুশি হয়েছিল।

ঢাকায় তাদের গ্রীনরোডের বাসার ছাদে বড় করে জন্মদিনের আয়োজন করেছিলেন তার পরিবার। তখনকার সময়ের দেড় লাখ টাকা খরচ করে করা হয়েছিল অনুষ্ঠানটি।

সালমান শাহ'র জন্মদিন নিয়ে আরেকটি মজার তথ্য হলো এই দিন নাকি তিনি সব নতুন পোশাক পড়তেন। তার ১৬তম জন্মদিনে তিনি পড়েছিলেন নতুন শেরওয়ানী।

সালমান শাহ'র প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির শুটিং চলাকালীন জন্মদিনটিও ছিল বেশ জাঁকজমকপূর্ণ। তার নায়িকা মৌসুমিসহ সিনেমা জগতের অনেকেই উপস্থিত ছিল।

যদিও সালমান শাহ'র মৃত্যুর পরও তার পরিবার তার জন্মদিন পালন করে আসছেন। এমনকি তার ভক্তরা এখনো তার জন্মদিন পালন করে তাকে বাঁচিয়ে রেখেছে তাদের অন্তরে।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত