ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৬ অাপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২১

প্রিন্ট

মানুষ শুধুই ‘ভালগার-ভাইরাল’ পছন্দ করে

মানুষ শুধুই ‘ভালগার-ভাইরাল’ পছন্দ করে
আসিফ আলম

বর্তমানে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আলোচিত-সামালোচিত একটি নাম সানাই মাহবুব সুপ্রভা। খোলামেলা পোশাক থেকে শুরু করে আরো অনেক কারণেই তিনি এখন আলোচিত। বর্তমান কাজসহ নানা বিষয়ে বাংলাদেশ জার্নালের প্রতিবেদকের সঙ্গে কথা হলো সানাইয়ের। জানালেন নিজের অনেক অজানা কথা।

বাংলাদেশ জার্নাল: ব্রেস্ট সার্জারি করে সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত হচ্ছেন। শুধু ভাইরাল হওয়ার জন্যই কী ব্রেস্ট সার্জারি করা?

সানাই: না একদমই না। আমি ভাইরাল হওয়ার জন্য সার্জারি করায়নি। শুধুমাত্র নিজেকে আরো সুন্দর করে তুলতেই আমার এই সার্জারি করা। পাগলও নিজের ভালোটা বুঝে। কেউ নিজেকে চেনানোর জন্য ইচ্ছে করে কী আর শরীরে কাটাছেঁড়া করায়?

বাংলাদেশ জার্নাল: তাহলে লাইভে এসে কেনো আপনি আপনার ব্রেস্ট শো-আপ করছেন বার বার?

সানাই: এটা এখন অনেক মডেলই করছে। তবে আমি কাউকে দেখানোর জন্য কিছু করছি না। আমার জায়গায় আমি। আমি চাইলেও বলিউডের সুপারস্টার মাধুরী হতে পারবো না।

বাংলাদেশ জার্নাল: অনেকেই আপনাকে নিয়ে ট্রোল করছে, বাজে মন্তব্য করছে বিষয়টি কিভাবে দেখছেন?

সানাই: যারা আমাকে নিয়ে মজা করছে তারা জেলাস হয়ে এমনটি করছে। কেননা তারা কখনোই সানাই হতে পারবে না। আর আমাকে তারা পছন্দ না করলে অবশ্যই আমাকে নিয়ে কথা বলতো না। বাংলাদেশের মানুষ দুটো জিনিস বেশ ভালোবাসে একটি ভালগার ও অন্যটি ভাইরাল। আমাকে আগে গুটি কয়েকজন মানুষ চিনতো। কিন্তু এখন পাঁচ কোটি মানুষের উপরে চেনে। সুতরাং বুঝতেই পারছেন।

বাংলাদেশ জার্নাল: বর্তমানে কী কী কাজ করছেন?

সানাই: বর্তমানে বেশকিছু মিউজিক ভিডিওর কাজ করছি। আর দুই এক মাসের মধ্যেই আমার প্রথম ছবি মুক্তি পাবে। পাশাপাশি সার্জারির কারণে আমার কয়েকটি ছবি বাকি ছিলো সেগুলোরও কাজ খুব তাড়াতাড়ি শুরু করবো।

বাংলাদেশ জার্নাল: প্রেম কেমন চলছে?

সানাই: আমি আর প্রেম...হা.. হা.. হা। এখন কোনো প্রেম করছি না। তবে প্রেম হয়েছিলো অনেক আগে, যখন কলেজে পড়তাম। তবে বেশিদিন টেকেনি।

বাংলাদেশ জার্নাল: আগের প্রেমিকরা কী এখনো কল দেয়?

সানাই: মাঝে মাঝে দেয়। কল দিয়ে ক্ষমা চায়। আবার সব কিছু ঠিক করতে চায়।

বাংলাদেশ জার্নাল: বাংলাদেশে পছন্দের নায়িকা কে?

সানাই: ছোটকাল থেকেই আমি শাবনূর আপুর অনেক বড় ফ্যান। তার অভিনয় দেখে মনে হয় বাস্তব। আর বর্তমান সময়ের নায়িকাদের মাঝে আমার ভালোলাগে ববি ও পরীমনি আপুকে।

বাংলাদেশ জার্নাল: সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

সানাই: বাংলাদেশ জার্নালকেও ধন্যবাদ।

বাংলাদেশ জার্নাল/ এএ/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত