ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

স্বামীকে কবি বলে ডাকেন সালমা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪১  
আপডেট :
 ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৩

স্বামীকে কবি বলে ডাকেন সালমা

ক্লোজআপ তারকা মৌসুমি আক্তার সালমা। বেসরকারি টেলিভিশন সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান।

গত ৩১ ডিসেম্বর লোকগানের জনপ্রিয় এই শিল্পী পারিবারিকভাবে বিয়ে করেন। তার বর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর, যিনি ঢাকা জর্জ কোর্টের এডভোকেট। বর্তমানে লন্ডনে আছেন।

মঙ্গলবার দুপুরে সালমা তার ফেসুবকে কিছু পোস্ট করেন। যেখানে তিনি তার নতুন গাড়ির ছবি সহ একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে সালমা লিখেন, আমার ঘরে নতুন সদস্য ভালো লাগছে অনেক বেশি আপনারা সবাই দোয়া করবেন। এই ভাবে যেন সবাই কে নিয়ে ভালো থাকতে পারি। তোমাকে খুব মিস করছি প্রিয় লেখক সাহেব সানাউল্লাহ নূরে সাগর তুমি এখন আমাদের পাশে থাকলে আমরা পরিপূর্ণ হতে পারতাম।

এডভোকেট থেকে লেখক বিষয়টি নিয়ে সালমার কাছে জানতে চাইলে বাংলাদেশ জার্নালকে তিনি বলেন,‘পেশায় এডভোকেট হলেও ও খুব ভালো কবিতা লিখে। কিছু দিন আগে আমার জন্য একটি কবিতা লিখে ছিলো। সেটি পড়ে আমি সত্যি অবাক। আর এরপর থেকেই আমি ওকে লেখক বলে ডাকি।’

স্বামী সাগরকে নিয়ে সালমা বলেন, ‘সংসারজীবনে দুজন মানুষের মধ্যে বিশ্বাস, ভালোবাসা, শ্রদ্ধা থাকা দরকার। এই সবকিছুর সমন্বয় হলে দাম্পত্য জীবন সুখের হয়। এসবগুলো সাগরের মাঝে আছে।’

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে আসছেন। ‘কে যে কখন’ শিরোনামে গানটি লিখেছেন মাহমুদ মানজুর ও সুর করেছেন নাজির মাহমুদ।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত