ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

আঁচলের প্রথম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৯:৩৮  
আপডেট :
 ১৯ মার্চ ২০১৯, ২০:০৭

আঁচলের প্রথম

বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা আঁচল। সম্প্রতি রাগী ছবি সহ আরো বেশ কিছু ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন এই নায়িকা। চলচ্চিত্রে আবার ফিরতে না ফিরতেই নতুন আরো এক ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে আঁচল। উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িক।

এদিকে চলচ্চিত্র আর ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত থাকেল এই প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করেন এই নায়িকা। সঙ্গীতশিল্পী শওকত আলী ইমনের সুর-সঙ্গীতায়োজনে ‘চন্দ্র তারা’ নামের মিউজিক মডেল হলেন আঁচল।

গত সোমবার শওকত আলী ইমনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে রোজিনা খানের কণ্ঠের এই গানটি। ভিডিওতে আঁচলের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক সাঞ্জু জন। তাদের সঙ্গে ছিল একঝাঁক নৃত্যশিল্পীও। গানের কথা লিখেছেন এ মিজান।

এ প্রসঙ্গে আঁচল জানান, ভালো লাগছে কাজটি করে। এ ধরনের গান, সময়ের দাবি। এখন দর্শক-শ্রোতারা ভালোভাবে নিলেই হয়। তবে মিউজিক ভিডিওতে নিয়মিত হবো কি না, এ সিদ্ধান্ত নেবো আরও পরে।

আঁচল ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এরপর শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবি উপহার দেন দর্শকদের।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত