ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

মন ভালো নেই জ্যাকলিনের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৪:৩৩  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৯, ১৫:১৫

মন ভালো নেই জ্যাকলিনের

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর তিনটি গির্জা এবং হোটেলে ভয়াবহ সিরিজ বোমা হামলায় সারা বিশ্বে আজ শোকের ছায়া । গত রোববার সকালে স্থানীয় সময় পৌনে ৯টা নাগাদ ৩টি গির্জা ও ৪টি হোটেলে পরপর ৭টি জায়গায় বিস্ফোরণে কেঁপে ওঠেছিলো রাজধানী কলম্বো। শেষ খবর পাওয়া পর্যন্ত বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০তে গিয়ে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ শতাধিক মানুষ।

জানা গিয়েছে, ইস্টারের প্রার্থনা চলাকালীন গির্জায় বিস্ফোরণ হয়। শ্রীলঙ্কার বিস্ফোরণে শোকাহত সারা দুনিয়া। শোক ছুঁয়ে গিয়েছে বলিউডের সিনেমহলে। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণে আহত এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা তারকাদের।

তবে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের মাতৃভূমি শ্রীলঙ্কা। কাজের সূত্রে ভারতে থাকা হলেও দেশের প্রতি সচেতন তিনি। তাই দেশের উপর অমানবিক এই দুর্ঘটনায় কেঁদে উঠেছে তার মন।

এক টুটিট বার্তায় সেই কথাই জানালেন তিনি। তিনি লিখেছেন, ‘শ্রীলঙ্কার বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সকলেই এই ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’

শ্রীলঙ্কায় হামলার পর জ্যাকলিনের সামাজিক যোগাযোগ মাধ্যমের দিকে নজর ছিল তার ভক্তদের। সকলের কৌতূহল ছিল জ্যাকলিনের পরিবার নিয়ে। যেহেতু তার পরিবার সেখানেই থাকে, তাই তাদের অবস্থা নিয়ে কৌতূহল প্রকাশ করেছিল অনুরাগীরা। নায়িকার ট্যুইটের পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তারা।

জ্যাকলিনের পাশাপাশি বলিউডের একাধিক তারকা শোকপ্রকাশ করেছেন। এই তালিকায় রয়েছেন,আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, ভিকি কৌশল, অর্জুন কাপুরসহ অনেকে।

অন্যদিকে বাদ যায়নি টলিপাড়াও। স্বস্তিকা মুখোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, রুক্মিনী মৈত্র, পরিচালক সত্রাজিৎ সেন টুইট করেছেন শ্রীলঙ্কায় এই দুর্ঘটনা নিয়ে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত