ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

ফারিন-জোভানের ‘আগুনের দিন শেষ হবে একদিন’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ জুলাই ২০১৯, ১৭:০১

ফারিন-জোভানের ‘আগুনের দিন শেষ হবে একদিন’

ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী তাসনিয়া ফারিন। সম্প্রতি তিনি ‘আগুনের দিন শেষ হবে একদিন’ নামের একটি নতুন নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। নাটকটি রচনা করেছেন সহিদ উন নবী ও শিশির সিক্ত এবং পরিচালনা করেছেন সহিদ উন নবী।

নাটকটি নিয়ে নবী বলেন, পুরান ঢাকার একটি গল্প নিয়ে নাটকটি। একটি অসহায় এতিম ছেলে ইউসুফ। সে একটি আতরের দোকানে চাকরি করে। আশপাশের দোকানের কর্মচারীদের সাথে তার ভালো সম্পর্ক। এমনই এক পাশের দোকানের কর্মচারীর দূর সম্পর্কের এক আত্মীয়ের মেয়ে থাকে তাদের দোকানে আশে। তাকে দেখে ইউসুফের ভালো লেগে যায় তারপর সে বিয়ে করে। এরপর ছোটখাটো একটা সংসার হয়ে গেলো তাদের। ভালোই কেটে যাচ্ছিলো তাদের সংসার। এরপর ঐ মেয়েটি অন্তঃসত্ত্বা হয়। অন্তঃসত্ত্বা হওয়ার কিছুদিন পর তাদের এলাকায় আগুন ধরে। এরকম একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি।

নবী আরো বলেন, তাদের নিয়ে আমি প্রথমবার একসাথে স্ক্রিনে দাঁড় করালাম। তাদের দুর্দান্ত পারফরমেন্স। তারা তাদের সেরাটা দিয়ে কাজ করেছেন। যতটা চেয়েছি তার চেয়েও বেশি পেয়েছি। খুব আওয়াজ দিয়ে কাজটি করতে চাইনি। চেয়েছি আসল কাজ শুটিং সবার আগে শেষ করতে। সবার সাপোর্টও ছিল বেশ। যার কারণে কাজটি সুন্দরভাবে শেষ করতে পেরেছি।

জোভান বলেন, এই ঈদে আমি চেষ্টা করেছি বেশ কিছু ভিন্নধর্মী গল্পে কাজ করার। ‘আগুনের দিন শেষ হবে একদিন’ এরকমই একটি গল্প। কাজটি করতে অনেক কষ্ট করতে হয়েছে। অনেক রিস্কের মধ্যে কাজটি শেষ করেছি আমরা। এটা আমার জন্য একটি চ্যালেঞ্জিং কাজ ছিলো। ‘আগুনের দিন শেষ হবে একদিন’ দর্শকের প্রিয় একটি নাটক হবে বলেই আমি আশা করি।

মিডিয়া ইম্প্রেশনের ব্যানারে নাটকটি পরিবেশনা করছে দৃক। নির্মাতা জানান, আসছে ঈদে নাটকটি ঈদের ২য় দিন সন্ধ্যা ৭টায় চ্যানেল নাইনে প্রচারিত হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত