ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডে নাচবেন নিরব-ইমন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১৮:৪৬

ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডে নাচবেন নিরব-ইমন

চলতি মাসের ২১ তারিখে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের প্রথম আসর। ২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার আয়োজনে বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

জমকালো এই আয়োজনে পারফর্ম করবেন চিত্রনায়ক নিরব ও ইমন। এতে নিরবের কো আর্টিস্ট হিসেবে থাকবেন তমা মির্জা ও ইমনের সঙ্গে মেঘলা মুক্তা। বাংলাদেশ জার্নালকে এ কথা নিশ্চিত করে নিরব বলেন, ‘অনুষ্ঠানে আমার সঙ্গে নাচবেন তমা। তানজিলের কোরিওগ্রাফিতে এখন রিহার্সাল পর্ব চলবে। পুরো সিনেমার জনপ্রিয় গানে নাচবো আমরা। এছাড়া ইমনের সঙ্গে পারফর্ম করবেন মেঘনা ‍মুক্তা।’

তিনটি ক্যাটাগরিতে ২৪টি বিভাগের মধ্যে রয়েছে সেরা ছবি, সেরা নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী, পার্শ্ব অভিনেতা, পার্শ্ব অভিনেত্রী, সেরা গান, সেরা কণ্ঠশিল্পী নারী-পুরুষ, পপুলার ফিল্ম ইন দ্য ইয়ার, পপুলার অ্যাক্টর অ্যান্ড অ্যক্ট্রেস অব দ্য ইয়ার, লাইভটাইম অ্যাচিভমেন্ট, সেরা কাহিনী, চিত্রগ্রাহক, সেরা সম্পাদকদের হাতে পুরস্কার উঠবে।

এই অ্যাওয়ার্ডের জন্য গঠিত জুরিবোর্ডে ভারত থেকে আছেন পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা-নির্মাতা ব্রাত্য বসু, সাংবাদিক ও সমালোচক গৌতম ভট্টাচার্য, প্রযোজক অঞ্জন বোস এবং অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

অন্যদিকে বাংলাদেশ থেকে জুরি হিসেবে আছেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়িকা কবরী, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম ও পরিচালক হাসিবুর রেজা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত