ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মালিনীছড়ায় শুরু হলো ইত্তেফাকের শুটিং

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৮:০০  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০১৯, ১৮:২৪

মালিনীছড়ায় শুরু হলো ইত্তেফাকের শুটিং

গেল বছরের মাঝামাঝি সময়ে ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক সিয়ামের। ছোট পর্দা দাপিয়ে বড় পর্দায় প্রথম ছবিতেই বাজিমাত করেছেন এই তারকা। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। সেই বছরেই মুক্তি পায় একই নির্মাতার ‘দহন’ ছবিটি। সিয়াম আহমেদ অভিনীত এই ছবিটিও হিট তকমা পায়।

এবার সেই ‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত নির্মাতার সঙ্গেই আবার জুটি বেঁধেছেন নায়ক সিয়াম। ছবির নাম ইত্তেফাক। এই ছবিতে সিয়ামের নায়িকা হয়ে দেখা দিবেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম।

আজ সোমবার (২৫) নভেম্বর সিলেটে শুরু হয়েছে ছবিটির শুটিং। সিলেটের মালিনীছড়ায় সকাল থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও মিম। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেন চিত্রনায়ক সিয়াম।

এর আগে গতকাল সন্ধ্যার ফ্লাইটে ছবির শুটিংয়ে অংশ নিতে সিলেটে পৌঁছান সিয়ামসহ ছবির পুরো টিম। সেখানে শুটিং হবে ডিসেম্বরের ১১ কিংবা ১২ তারিখ পর্যন্ত। এরপর বাকী অংশের শুটিং হবে ঢাকাসহ বিভিন্ন এলাকায়।

চিত্রনায়ক সিয়াম বলেন, গতকাল রাতেই সিলেটে পৌঁছাই। এরপর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে রাতেই রাফির সঙ্গে বিভিন্ন সিক্যুয়েন্স নিয়ে আলোচনা করি। কোনটা কিভাবে করলে ভালো হয়! এরপর সকাল থেকে সিলেটের মালিনীছড়ায় শুটিং শুরু করি। আলহামদুলিল্লাহ! শুরুটা বেশ ভালোভাবেই হয়েছে, বাকিটা আল্লাহ ভরসা।

তিনি আরও বলেন, রাফির সঙ্গে আমার বন্ডিংটা খুব ভালো। দুজনের মধ্যে একটা বেশ ভালো আন্ডারস্ট্যান্ডিং রয়েছে। এই ছবিতেও দর্শকদের নতুন কিছু দিতে পারবো আশা করছি। আমি প্রতিবারই নিজেকে ভাঙতে চেষ্টা করেছি, এবারও তাই। নতুন এই ছবির গল্পটাও আমার আগের অভিনীত গল্পগুলোর চেয়ে আলাদা। গল্পে আমার চরিত্রটাও ঠিক তেমনি। ভিন্নতা তো থাকছেই, সাথে থাকছে চমক।

এমবি ফিল্মস প্রযোজিত এই সিনেমায় সিয়াম-মিম ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, খাইরুল বাসার প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত