ঢাকা, মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মায়ের চুম্বন দৃশ্য দেখে মেয়ের প্রতিক্রিয়া

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৭:১৬

মায়ের চুম্বন দৃশ্য দেখে মেয়ের প্রতিক্রিয়া

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি। কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন শ্বেতা। কিন্তু সম্প্রতি একেবারে নতুন রূপে ধরা দিলেন শ্বেতা। বালাজি অল্টের হাম তুম অওর শো-য়ে অভিনয় করছেন তিনি। ট্রেলারেই একেবারে সাহসী অবতারে ধরা দিয়েছেন শ্বেতা।

ট্রেলারে একটি দৃশ্যে সহ অভিনেতা অক্ষয় ওবেরয়কে চুম্বন করতে দেখা গেছে শ্বেতাকে।

এ ধরনের বোল্ড দৃশ্যে শ্বেতা প্রথমবার অভিনয় করছেন। তবে মা’কে এমন চরিত্রে অভিনয় করতে দেখে কী বলছেন শ্বেতার ১৯ বছর বয়সী মেয়ে পলক? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেব্যাপারে খোলসা করেছেন শ্বেতা।

তার কথায়, হ্যাঁ, আমি ভীষণই ভয় পেয়ে গিয়েছিলাম। যখন প্রমোটা দেখলাম নির্মাতাদের কিছুটা আতঙ্কিত হয়েই জিজ্ঞাসা করেছিলাম এটা কী! আমি ঠিক বুঝতে পারছিলাম না, এটা আমার মা, পরিবার ও বন্ধরা কীভাবে নেবে? প্রথমে আমি ট্রেলারটা আমার মেয়ে পলককে পাঠাই এবং প্রশ্ন করি, কোনও দ্বিধা না রেখে এনিয়ে তুমি তোমার মতামত জানাতে পারো। ও আমায় লেখে, মা দারুণ, খুব ভালো। তখনই আমি আবারও ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে আবারও জানাই, আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্য আমি ওদের সঙ্গে এত ঝগড়়া করেছি। পুরো বিষয়টা একতাও জানতে পারে আর সেকারণেই বোধহয় ও এটা নিয়ে মন্তব্য করেছিল।

প্রসঙ্গত, শ্বেতা আরও জানান, এই মুহূর্তে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, টেলিভিশন শো ‘মেরে ড্যাড কি দুলহন’ এ তার অভিনীত গুণিতের চরিত্রটিও অন্যধরনের একটি চরিত্র।

  • সর্বশেষ
  • পঠিত