ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৬ অাপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ০৫ মার্চ ২০১৯, ১৬:৩১

প্রিন্ট

মৃত্যুঝুঁকি নিয়ে দম্পতির অন্তরঙ্গ ছবি

মৃত্যুঝুঁকি নিয়ে দম্পতির অন্তরঙ্গ ছবি
জার্নাল ডেস্ক

দুনিয়াজুড়েই এখন ঝুঁকি নিয়ে ছবি তোলার বাতিক দেখা যায়। কেউ পায়ে রশি বেঁধে বহুতল ভবন থেকে লাফ দিচ্ছে তো আরেকজন ঝাঁপ দিচ্ছেন সমুদ্রে। বেশিরভাগ ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ায় লাইক ফলোয়ার বাড়ানোর উদ্দেশে ছবি তোলার জন্য এসব ঝুঁকিপূর্ণ পন্থা বেছে নেয়া হয়।

এমনই এক ঝুঁকিপূর্ণ ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে পাহাড়ের খাদের উপর দিয়ে চলা ট্রেনে চরম ঝুঁকি নিয়ে অন্তরঙ্গ ছবি তুলেছেন এক দম্পতি। অনেকেই বিষয়টির সমালোচনাও করেছেন।

রাউল ও মিগুয়েল দম্পতি পর্তুগালের বাসিন্দা। তারা ভ্রমণ সংক্রান্ত একটি ব্লগিং ওয়েবসাইট চালান। সম্প্রতি তারা ঘুরতে গিয়েছিলেন শ্রীলঙ্কায়। সেখানে একটি ট্রেনে ভ্রমণ করার সময় নিজেদের অন্তরঙ্গ ছবি তোলার শখ হয় তাদের।জীবন ঝুঁকি নিয়ে সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তারা।

ছবিতে দেখা গেছে, পাহাড়ের কোলঘেষা প্রকৃতির নির্মল পরিবেশে একটি ঝুলন্ত ব্রিজের উপর দিয়ে যাচ্ছে ট্রেনটি। ব্রিজটির নিচে গভীর খাদ। ট্রেনের দরজায় বাইরের দিকটায় দাঁড়িয়ে মিগুয়েল চুম্বন করছেন প্রেমিকা রাউলের কপালে। রাউল সে সময় ট্রেনের দরজার বাইরে, অনেকটা ঝুলন্ত অবস্থায়। অনেকটা মৃত্যু ঝুঁকি নিয়ে এই দম্পতির ছবি তোলার এমন বিপজ্জনক ভঙ্গি সমালোচনার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মিগুয়েল ও রাউল দম্পতির ইনস্টাগ্রামে ফলোয়ার দুই লাখেরও বেশি। ছবিটি পোস্ট করার পর কেউ কেউ ওই দম্পতিকে মানসিকভাবে বিকারগ্রস্ত বলে অভিহিত করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close