ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

করোনা: জয়পুরহাটে নতুন আক্রান্ত ৪, দম্পতি পলাতক

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৭ মে ২০২০, ০১:১৪  
আপডেট :
 ০৭ মে ২০২০, ০২:১০

করোনা: জয়পুরহাটে নতুন আক্রান্ত ৪, দম্পতি পলাতক

জয়পুরহাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফসহ আরও ৪ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে জয়পুরহাট সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত ৮টায় ১৮১ জনের রিপোর্ট আসে। এদের মধ্যে ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাদের আক্কেলপুরের গোপীনাথপুর আইএইচটির আইসোলেশনে নেওয়া হবে।

নতুন আক্রান্তদের মধ্যে কালাই উপজেলার আকন্দপাড়া ও কাজীপাড়া গ্রামের ২ জন, সদর উপজেলার পূর্ব দোগাছী গ্রামে ১ জন ও আক্কেলপুরের মাতাপুর গ্রামে ১ জন। এই নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৮ জনে।

কয়েকদিন আগে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরী করোনায় আক্রান্ত হন। তারপর তার বাড়ির লোকজনসহ হাসপাতালের স্টাফদের নমুনা পাঠানো হয়। পজিটিভ দুজনের মধ্যে সেই নৈশপ্রহরীর মা ও হাসপাতালের একজন স্টাফ রয়েছেন। এছাড়া আর একজন ঢাকা থেকে এসেছেন এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকি একজন কোথায় থেকে এসেছেন তা জানা যায়নি।

এদিকে জয়পুরহাট সদর উপজেলার সেই আক্রান্ত ব্যক্তি পূর্ব দোগাছী গ্রামের তার শশুর বাড়িতে থাকতেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন শুনে বউসহ তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খাঁন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত