ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৯ মিনিট আগে
শিরোনাম

যবিপ্রবির শিক্ষকসহ ৮ জনের করোনা শনাক্ত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৯:০৯

যবিপ্রবির শিক্ষকসহ ৮ জনের করোনা শনাক্ত
ছবি- প্রতিনিধি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষকসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে শনিবার বিকেল থেকে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

প্রবেশাধিকার সংরক্ষিত করে এ বিষয়ে নোটিশ জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

করোনায় আক্রান্তরা হলেন- প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক সহযোগী অধ্যাপক ড. মো. আলম হোসেন, সাইন্টিফিক অফিসার জাহাঙ্গীর হোসেন, অফিস সহকারী সুমন হোসেন, কুক মারুফ হোসেন ও পাম্প অপারেটর হাফিজুর রহমান, অর্থ দপ্তরের হাবিবুর রহমান ও ডরমেটরির শরিফুল ইসলাম।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, বর্তমানে যশোরের করোনা পরিস্থিতি খুব খারাপ। আমাদের দুইজন শিক্ষকসহ কয়েককজন কর্মকর্তা কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সবাই এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছেন।

তিনি আরও বলেন, এ অবস্থায় অনুমোদনপ্রাপ্ত শিক্ষক, ছাত্র, কর্মকর্তা, কর্মচারী ছাড়া অন্যদের বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নোটিশটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ঝুলিয়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত