ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

সিংহে হতাশা, বৃশ্চিকের সাফল্য

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ০৪:১৬  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২০, ০৪:২৬

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): গোপন বিষয়ে বা অনৈতিক বিধিবহির্ভূত বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্যে বিভ্রান্তি দেখা দিতে পারে। নেতিবাচক অনুভূতিগুলোকে এড়িয়ে চলতে ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): কর্মে আলস্য ও অনীহায় ভুগতে পারেন। সৌভাগ্যবশত মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে ব্যবহার ভালো থাকবে।

মিথুন (২২মে – ২১ জুন): ব্যবসায় আর্থিক বিষয়গুলির জন্য দূর যাত্রা করতে হতে পারে। এটি লাভজনক এবং সৌভাগ্য জনক হবে। কর্মযোগ শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): অর্থ এবং সুখ দুই বজায় থাকবে। মোটের উপর দিনটি শুভ এবং আজ পুরস্কৃত হতে পারেন। ব্যবসায় লাভ। নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): হতাশা, আলস্য ও ক্লান্তি শান্তি পেতে দেবে না। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা দরকার। আর্থিক যোগ মিশ্র।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আর্থিক এবং ব্যবসায় দক্ষতার সঙ্গে কাজগুলো সম্পন্ন করতে পারবেন। চিন্তা ও ধারণাগুলোতে অনড় ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন। বুদ্ধিমত্তার দিক দিয়ে আজ শান্তি পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): আর্থিক বিষয়গুলো বেশি চিন্তায় রাখবে। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর এক ইতিবাচক এবং দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): সাফল্য পাবেন এবং কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয় পাবেন। কোনও মনোরম স্থানে বেড়াতে যেতে পারেন। আর্থিক দিক শুভ হলেও সতর্ক থাকা দরকার।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): অনিদ্রা অথবা অন্যকোনও শারীরিক কষ্টে ভুগতে পারেন। পারিবারিক দ্বন্দ্ব বিভ্রান্ত করবে। হতাশ বোধ করতে পারেন। অপমানজনক পরিস্থিতির মধ্যে পড়তে হতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): ব্যয় বাড়বে। তাই নতুন কোনও প্রকল্প শুরু না করাই ভালো। দীর্ঘমেয়াদি মতানৈক্য এবং মানহানি এড়িয়ে চলতে যাবতীয় আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): সুখবর পাওয়ার সম্ভাবনা আছে। বিশেষত জীবিকার ক্ষেত্রে। চাকরিস্থান শুভ। কাজগুলো পরিকল্পনা মাফিক সম্পন্ন করতে পারবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): নক্ষত্রদের অবস্থান অনুকূল। লড়াই করার উদ্দীপনা পাবেন। হারিয়ে যাওয়া কোনও বাসনাকে আবার ফিরে পাবেন। বৈদেশিক ব্যবসায় দিনটি শুভ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত