ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ০৬:১৩

প্রিন্ট

বৃশ্চিক কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, বৃষের নতুন চাকরি

আজকের রাশিফল
রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সাময়িক সময়ের জন্য হতাশা গ্রাস করতে পারে। হতাশা কাটিয়ে উঠতে বন্ধুদের সহযোগিতা পাবেন। শিক্ষায় সমস্যা। কর্মযোগ মিশ্র ফল।

বৃষ: শারীরিক সমস্যা। নতুন চাকরি বা পরীক্ষায় শুভ ফল লাভের সম্ভাবনা। কর্মভাবে সমস্যা সমাধানের যোগ।

মিথুন: কর্মক্ষেত্রে সমস্যা আপনাকে বিব্রত করতে পারে। সহকর্মীদের সঙ্গে মতের অমিল হতে পারে। শিক্ষায় শুভফল লাভ হবে। আর্থিক ক্ষেত্রে শুভ।

কর্কট: পারিবারিক সমস্যা সমাধানে এগিয়ে আসতে পারে কোনও বন্ধু। পরিবারের কনিষ্ঠদের আচরণে মনে আঘাত পেতে পারেন। আর্থিক বিষয় নিয়ে আত্মীয়দের সঙ্গে মতের অমিল হতে পারে।

সিংহ: উচ্চাশার পেছনে ছুটতে গিয়ে সমস্যা বাড়তে পারে। আর্থিক বিষয়ে সচেতন হওয়া দরকার। ব্যবসায় সতর্কতা বাড়ানো দরকার। শরীরের দিকে নজর দিন।

কন্যা: প্রেম নিয়ে পরিবারের সঙ্গে মতভেদ থাকতে পারে। শিক্ষা নিয়ে সমস্যার সমাধানের ইঙ্গিত। কর্মে উন্নতির যোগ। ব্যবসায়ীক ক্ষেত্রে সমস্যা সমাধানের ইঙ্গিত।

তুলা: পরিবারের সিদ্ধান্ত নিয়ে সমস্যা। কর্ম উন্নতির যোগ। ব্যবসায় কিছু বাধা আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও আত্মীয়ের সঙ্গে মতের অমিল হতে পারে। আর্থিকযোগ মিশ্র।

বৃশ্চিক: ব্যবসায় কাজে নজরদারি বাড়ানো দরকার। কর্মচারীদের ভুলের ফলে ক্ষতির সম্ভাবনা। কর্মক্ষেত্রে সতর্ক থাকা দরকার।

ধনু: কর্মক্ষেত্রে আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা হতে পারে। প্রতিটি পদক্ষেপ সতর্ক থাকুন। শিক্ষায় সমস্যার যোগ আছে। আর্থিকযোগ শুভ।

মকর: রাশিচক্রে গ্রহের কিছু বিরূপ অবস্থানের জন্য সুযোগ এলেও আপনি তাকে কাজে লাগাতে পারছেন না। সাময়িক এ সমস্যা কেটে যাবে। কর্মযোগ মিশ্র।

কুম্ভ: কর্মভাবে অন্তিমে সাফল্যের সম্ভাবনা। শিক্ষা নিয়ে সমস্যার সমাধান হবে। আর্থিক বিষয়ে শুভফল লাভ হবে। ব্যবসাযোগ শুভ।

মীন: কর্মভাবে সাফল্যের যোগ আছে। কর্মে উন্নতির বাধা আসতে পারে। সাফল্যের জন্য চেষ্টা করতে হবে। আর্থিক লাভের ক্ষেত্রে বাধার সম্ভাবনা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত