ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)আজ যথেষ্ট ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। কারও কথায় উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় জটিল সমস্যাগুলো সমাধানে পুরনো কর্মস্থলের অধীনস্থ কারও সহযোগিতা নিলে সফলতার মুখ দেখবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)শিক্ষক ও ছাত্রছাত্রীদের দূরে কোথাও সফরে যাওয়ার পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ আসতে পারে। আর্থিক পাওনা পরিষোধের ব্যাপারে বয়স্ক কারও পরামর্শ উপকারে আসতে পারে। দূরের যাত্রায় মালামাল ও দলিলপত্র সাবধানে রাখুন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)সাংস্কৃতিক কর্মকাণ্ডের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে। কর্মস্থলে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি আপনার পক্ষে কাজ করতে পারে। অর্থ প্রাপ্তি সংক্রান্ত কোনো খবর আপনাকে পারিবারিক সমস্যা সমাধানে সাহায্য করতে পারে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে। পারিবারিক সমস্যা নিরসনে বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। পুরনো কোনো স্মৃতি আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। পারিবারিক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না।

শুভ রং: আকাশি

শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)বিশ্বস্ত কেউ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। অন্যের ওপর চাপ দিয়ে কাজ আদায় করা কঠিন হবে। কর্মস্থলে কোনো কাজকেই অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক কাজে পুরোপুরি মনোযোগী হোন। দূরের যাত্রা শুভ।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)নতুন কোনো কাজে হাত দেয়ার আগে ভালোভাবে যাচাই করে নিতে হবে। পরিবারের সবাইকে নিয়ে দূরের কোনো দর্শনীয় স্থানে বিনোদন ভ্রমণে যেতে পারেন। দূরের কোনো সংবাদ আপনার মানসিক চাপ কমিয়ে দিতে পারে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)পদস্থদের সহযোগিতায় সরকারি চাকরিজীবীরা নতুন কোনো পরিকল্পনা নিতে পারেন। যারা লেখালেখি করেন তারা নতুন কোনো লেখার উপাদান পেতে পারেন। যা আপনার জন্য অনেক সম্মান বয়ে আনতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)কর্মস্থলে আপনার অস্বাভাবিক আচরণ সম্পর্কে সাবধান থাকতে হবে। আর্থিক লেনদেন সংক্রান্ত নথিতে মতামতের আগে একটু ভেবে নিন। পুরনো সমস্যা সমাধান সংক্রান্ত সুখবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)শিল্প কারখানা ও পোশাক শ্রমিকদের কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। পারিবারিক কাজে প্রিয়জনকে সহায়তা করুন। বিনোদনমূলক অনুষ্ঠানে সুনাম বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রায় পরিবারের প্রতি খেয়াল রাখুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)রাজনৈতিক ক্ষেত্রে মধ্যম সারির নেতাদের আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে গ্রামের বাড়িতে ঘুরে আসতে পারেন জমিজমা সংক্রান্ত কাজে। কর্মস্থলে অধস্তন কারও সহায়তায় আর্থিক যোগাযোগ শুভ হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)আজ বিদেশে থাকা আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন। ব্যবসায়িক বিষয়ে থেকে লাভজনক নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা সহজ হবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

  • সর্বশেষ
  • পঠিত