ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

নিজের পাপ ঢাকতে মেয়েকে বিষ খাইয়ে মারলেন বাবা

নিজের পাপ ঢাকতে মেয়েকে বিষ খাইয়ে মারলেন বাবা

ভারতে যেন নারী নির্যতনের মহোৎসব চলছে। প্রতিদিনই সেখানকার সংবাদ মাধ্যমগুলোতে উঠে আসছে একের পর এক লোমহর্ষক পাশবিক নিপীড়নের ঘটনা। তবে মাঝে মাঝে এমন কিছু ধর্ষণের ঘটনা চোখে পড়ে যা বিশ্বাস করতেও কষ্ট হয়। তেমনই একটি ঘটনা প্রকাশিত হয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম নিউজ ১৮তে।

জানা যায়, বনিবনা না হওয়ায় কারখানার শ্রমিক হিসাবে কর্মরত স্বামীকে ছেড়ে গিয়েছিলেন স্ত্রী। এরপর গত ৬ মাস ধরে পালাক্রমে চার ছেলেমেয়েকে দেখভাল করছিলেন তারা। সারা দিন তারা মায়ের কাছে থাকতো। রাতে থাকতো বাবার কাছে। সকালে কাজে যাওয়ার সময় বাচ্চাদের স্ত্রীর জিম্মায় রেখে যেতেন ওই বাবা।

কিন্তু গত ২৭ ও ২৮ নভেম্বর রাতে নয় বছরের মেয়েকে ধর্ষণ করেন সেই পাষণ্ড বাবা। এ ঘটনা যাতে মাকে না বলে এজন্য মেয়েকে খুব শাসান তিনি। কিন্তু এরপরও তার ভয় কাটছিল না। যদি শিশুটি তার মাকে বলে দেয়!

তাই পরদিন দোকান থেকে ইঁদুরের বিষ কিনে আনেন ওই লোক। এরপর এটি ময়দার সঙ্গে মিশিয়ে রুটি বানিয়ে মেয়েকে খাওয়ান। ওই রুটি খাওয়ার পর অসুস্থ হয়ে পড়ে মেয়েটি। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসধীন অবস্থায় গত ৩ ডিসেম্বর মারা যায় মেয়েটি।

এ ঘটনার পরপরই শহর ছেড়ে পালিয়ে যায় ওই বাবা। পরে এ ঘটনায় ওই পাষণ্ড বাবাকে আসামি করে প্রচলিত শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন শিশুটির মা। শুক্রবার তাকে ইন্দোর থেকে আটক করেছে পুলিশ। শনিবার তাকে আদালতে তোলা হলে আদালত তার দু দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

ওই ব্যক্তি বিহারের বাসিন্দা। তবে কর্মসূত্রে তিনি হরিয়ানায় বসবাস করছিলেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত