ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৭:১৫

প্রিন্ট

অজ্ঞান করে তরুণীর সর্বনাশ, উঠে দেখেন পোশাক অবিন্যস্ত

অজ্ঞান করে তরুণীর সর্বনাশ করল ৩ যুবক
জার্নাল ডেস্ক

কোমল পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে বেহুঁশ করে এক তরুণীকে সর্বনাশ করার অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। ভারতের তালতলার এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ বলছে, গত শনিবার দুপুরে তালতলার সেরাং লেনের ২১ বছর বয়সী এক তরুণী তালতলা থানায় অভিযোগ জানান যে, তার সর্বনাশ করা হয়েছে। শুক্রবার রাত সোয়া ৮টা থেকে সাড়ে ১২টার মধ্যে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন ওই তরুণী।

পুলিশ বলছে, ওই তরুণী জানিয়েছেন- এক বন্ধুর জন্মদিনের পার্টিতে তিনি কড়েয়া থানা এলাকার ব্রাইট স্ট্রিটে গিয়েছিলেন। সেখানে একটি বাড়িতে জন্মদিনের পার্টি চলছিল। সেখানে তিন যুবকও ছিলেন। পার্টিতে তাকে যে কোমল পানীয় দেওয়া হয়েছিল তা খেয়ে তিনি বেহুঁশ হয়ে যান। রাত সাড়ে ১২টা নাগাদ তার জ্ঞান ফেরে। তিনি নিজের পোশাক অবিন্যস্ত দেখে বুঝতে পারেন তিনি অজ্ঞান থাকাকালীন তার সর্বনাশ করা হয়েছে।

তিনি সেই সময় কাউকে কিছু না বলে বাড়ি ফিরে আসেন। পরের দিন তালতলা থানায় অভিযোগ করেন তিন যুবকের বিরুদ্ধে। তিন যুবকই সেখানে ছিলেন বলে অভিযোগে জানিয়েছেন ওই তরুণী।

তালতলা থানার এক কর্মকর্তা বলেন, ঘটনাটি ঘটেছে কড়েয়া থানা এলাকায়। কিন্তু আমরা তরুণীর অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা গ্রহণ করি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত