ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সারপ্রাইজ অফারে ভিভোর নতুন বছর শুরু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ২২:৩৮

সারপ্রাইজ অফারে ভিভোর নতুন বছর শুরু
সংগৃহীত ছবি

নতুন বছরের প্রথম দিনেই স্মার্টফোনপ্রেমীদের জন্য সুসংবাদ দিয়েছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সারপ্রাইজ অফারে শুরু হয়েছে ভিভোর নতুন বছর। থাকছে একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন জিতে নেয়ার দারুণ সুযোগ।

‘নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইন’ এ থাকছে ভিভোর ভি ও ওয়াই সিরিজের ছয়টি স্মার্টফোনের জন্য হট সেল অফার। ভিভো ভি২৯, ভি২৯ই, ওয়াই৩৬, ওয়াই২৭এস, ওয়াই১৭এস, ওয়াই০২টি স্মার্টফোনে মিলবে এই বিশেষ অফার। এই ছয়টি স্মার্টফোন কিনলেই সুযোগ থাকছে লাকি ড্রতে অংশগ্রহণের। লাকি ড্রতে অংশ নিলেই জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার। নেক ব্যান্ড, জ্যাকেট, মোবাইল রিচার্জসহ ডেটা বান্ডেলের পাশাপাশি বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আরো একটি ভিভো স্মার্টফোন জেতার সুযোগ। সাথে থাকছে ভিভোর বিশেষ শুভেচ্ছা বার্তা।

পাশাপাশি ভি ফ্যানদের জন্য বেস্ট উইশ ক্যাম্পেইন শুরু করেছে ভিভো। এই ক্যাম্পেইনে অংশ নিতে ভি ফ্যানদের ভিভোর যেকোনো ব্র্যান্ডশপে যেতে হবে। সেখানে নতুন বছরে নিজের অনভূতি কিংবা শুভেচ্ছা বার্তা লিখে জিতে নিতে পারবেন বিশেষ উপহার।

এছাড়া মাত্র ৯৯ টাকায় মেম্বারশিপ অফারের দারুণ সুযোগ দিয়েছে ভিভো। মেম্বারশিপ কার্ডে ভি ফ্যানেরা পেয়ে যাবেন লাইফটাইম সেবা। নতুন বছর উপলক্ষে এই মেম্বারশিপ প্রোগ্রামে মিলবে স্পেশাল অফারও। প্রতিটি ভিভো পণ্য কিনলেই মেম্বারশিপ কার্ডে জমা হবে পয়েন্ট। আর এই পয়েন্ট ব্যবহার করা যাবে ভিভোর যেকোনো স্মার্টফোন কিংবা এক্সেসরিজ কেনার ক্ষেত্রে। এমনকি স্মার্টফোন কিনলে থাকছে এই পয়েন্ট দ্বিগুণ করার সুযোগ। (শর্ত প্রযোজ্য)

ভিভো একটি প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান যা মানুষের চাহিদাকে প্রাধান্য দিয়ে স্মার্ট ডিভাইস ও ইন্টেলিজেন্ট সার্ভিসের মাধ্যমে পণ্য উৎপাদন করে। মানুষ আর ডিজিটাল ওইয়ার্ল্ডের মধ্যে সেতুবন্ধন তৈরি করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য। অনন্য সৃজনশীলতার মাধ্যমে ভিভো ব্যবহারকারীদের হাতে যথোপযুক্ত স্মার্টফোন ও ডিজিটাল আনুষাঙ্গিক তুলে দিচ্ছে। প্রতিষ্ঠানের মূল্যবোধকে অনুসরণ করে ভিভো টেকসই উন্নয়ন কৌশল বাস্তবায়ন করেছে; সমৃদ্ধ ও দীর্ঘস্থায়ী বিশ্বমানের প্রতিষ্ঠান হওয়াই যার ভিশন।

স্থানীয় মেধাবী কর্মীদের নিয়োগ ও উন্নয়নের মাধ্যমে শেনজেন, ডনগান, নানজিং, বেজিং, হংঝু, সাংহাই, জিয়ান, তাইপে, টোকিও এবং সান ডিয়াগো এই ১০টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে (আরএন্ডডি) কাজ করছে ভিভো। যা স্টেট-অফ-দ্য-আর্ট কনজ্যুমার টেকনোলজির উন্নয়ন, ফাইভজি, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন, ফটোগ্রাফি এবং আসন্ন প্রযুক্তির ওপর কাজ করে যাচ্ছে। চীন, দক্ষিণ ও দক্ষিণপূর্ব এশিয়ায় ভিভোর পাঁচটি প্রোডাকশন হাব আছে (ব্র্যান্ড অথোরাইজড ম্যানুফ্যাকচারিং সেন্টারসহ) যেখানে বছরে প্রায় ২০০ মিলিয়ন স্মার্টফোন বানানোর সামর্থ্য আছে। এখন পর্যন্ত ৬০টিরও বেশি দেশে বিক্রয়ের নেটওয়ার্ক আছে ভিভোর এবং বিশ্বজুড়ে ৪০০ মিলিয়নের বেশি ভিভো স্মার্টফোন ব্যবহারকারী রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএপি

  • সর্বশেষ
  • পঠিত