ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

অর্থমন্ত্রীর বড় ভাই করোনায় আক্রান্ত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ জুন ২০২০, ২১:৩৫

অর্থমন্ত্রীর বড় ভাই করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় ভাই আবদুল হামিদ। তিনি কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

সোমবার রাতে আবদুল হামিদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন অর্থমন্ত্রীর ছোট ভাই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারওয়ার।

তিনি বলেন, কুমিল্লা শহরের ঝাউতলার বাড়িতে আইসোলেশনে রয়েছেন আবদুল হামিদ। জ্বর ছাড়া তার শরীরে অন্য কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনা পরীক্ষার জন্য আমিও নমুনা দিয়েছি। এখনও আমার রিপোর্ট আসেনি।

জানা গেছে, ১৪ জুন চেয়ারম্যান গোলাম সারওয়ারের সরকারি গাড়ির চালক আবদুর রাজ্জাকের করোনা শনাক্ত হয়। সোমবার সকালে উপজেলা চেয়ারম্যানসহ তাদের বাড়ির ৭ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়। রাতেই জানানো হয় আবদুল হামিদের করোনা পজিটিভ। এরপর তাকে হোম আইসোলেশনে রাখা হয়।

লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়াশীষ রায় বলেন, আবদুল হামিদ করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ২ জন। উপসর্গ নিয়ে মারা গেছেন ২ জন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত