ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ২২:৪৬

প্রিন্ট

করোনায় মারা গেলেন বিএনপি নেতা মোশাররফ হোসেন

করোনায় মারা গেলেন বিএনপি নেতা মোশাররফ হোসেন
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

জাহিদ হোসেন বলেন, রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরিবার রাত সাড়ে ৮টায় তিনি ইন্তেকাল করেন। তার করোনা পজেটিভ ছিল। এছাড়াও দীর্ঘদিন ধরে তিনি নানান রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেন।

এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। তার নামাজের জানাযা আগামীকাল বাদ যোহর ময়মনসিংহ শহরে এবং বাদ আছর মোক্তা গাছা শহরে অনুষ্ঠিত হবে। পরে তাকে তারা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ জার্নাল/কেএস/এইচকে

আরো পড়ুন:

> অভিনেত্রী বিজরীর বাবা করোনায় মারা গেছেন

> করোনায় মৃত্যু বাড়ছে

> করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশের

> করোনায় মারা গেছেন আইন মন্ত্রণালয়ের সচিব

> জাসদ নেতা শওকত করোনায় মারা গেছেন

> করোনায় মারা গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ আজিজুর

> করোনায় মারা গেছেন লিবিয়ার সাবেক প্রধানমন্ত্রী

> করোনায় মারা গেছেন বাংলাদেশ ব্যাংকের উপদেষ্টা

> করোনায় মারা গেছেন সাহেদের বাবা

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত