ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খালেদার বাসায় বৈঠকে মেডিকেল বোর্ড

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৮:১১  
আপডেট :
 ১২ এপ্রিল ২০২১, ১৮:১৯

খালেদার বাসায় বৈঠকে মেডিকেল বোর্ড
খালেদা জিয়া। ফাইল ছবি

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যালোচনা করতে তার বাসায় ‘ফিরোজা’ বৈঠকে বসেছে তার ব্যক্তিগত মেডিকেল বোর্ড। সোমবার বিকেল ৫টিায় খালেদা জিয়ার গুলশানের বাসায় ফিরোজায় প্রবেশ করেন তারা । বৈঠকে মেডিসিন ও বক্ষ ব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফ এম সিদ্দিকীর নেতৃত্বে বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুস শাকুর খান, ইউরোলোজিস্ট অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন ও ডা. মো. আল মামুন উপস্থিত আছেন।

মেডিকেল বোর্ড খালেদা জিয়ার শারীরিক অবস্থা জেনে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন চিকিৎসক দলের সদস্যরা। গত শনিবার খালেদা জিয়া নমুনা পরীক্ষা শেষে গতকাল রোববার তার করোনা পজেটিভ শনাক্ত হয়।

খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দণ্ডিত। দণ্ড নিয়ে তিন বছর আগে তাকে কারাগারে যেতে হয়। করোনা সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ মানবিক বিবেচনায় শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানে নিজের ভাড়া বাসা ফিরোজায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে ফিরোজায় খালেদা জিয়া ছাড়াও আরো ৮ জন করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন ডা. মো. আল মামুন। তাদের মধ্যে দুই জনকে নিজেদের বাড়িতে পাঠানো হয়েছে বলে জানা গেছে। অন্যান্যদের চিকিৎসা ফিরোজাতেই হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসএমআর/কেএস

আরো পড়ুন

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত

  • সর্বশেষ
  • পঠিত