ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

তৃণমূলের পাশে থেকে কাজ করছি: আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ২০:৪৫  
আপডেট :
 ১৮ জুলাই ২০১৮, ১২:১১

তৃণমূলের পাশে থেকে কাজ করছি: আনোয়ার খান

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুরের রামগঞ্জে কেন্দ্র কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগের কর্মীসভা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার করপাড়া ইউনিয়নের ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেয়ার লক্ষ্যে তৃণমূল জনতার পাশে থেকে কাজ করছি। এ লক্ষ্যে রামগঞ্জবাসীর জন্য গত চার বছরে আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রধানমন্ত্রীর নামে ২০ কোটি টাকার উপরে খরচ করেছি।

আনোয়ার হোসেন খান আরো বলেন, রামগঞ্জবাসীকে নিয়ে আমরা উন্নয়নের পথে এগিয়ে যেতে চাই। বঙ্গবন্ধু কন্যার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসময় জনগণও নৌকা মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেয়।

কর্মীসভায় সভাপতিত্ব করেন করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিব। আর সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক তসলিম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, ৩ নং ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুঁইয়া, ৭ নং দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌরসভা কৃষকলীগের সভাপতি আবুল ফয়েজ রানাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্চাসেবকলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/ জেএইচএম/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত