ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ১২:২৪

প্রিন্ট

করোনায় নিহত জালালকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস

করোনায় নিহত জালালকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস

Evaly

জার্নাল ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান মারা গেছেন। সোমবার সকালে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারা যাওয়া দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২ তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

করোনায় নিহত জালালকে নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আবু হেনা মোর্শেদ জামান নামে একজন। বাংলাদেশ জার্নাল এর পাঠকদের জন্য তার সেই স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো-

জালালের সাথে মাত্র একদিনই আমার কথা হয়েছিল। সৌজন্যপরায়ন, বিনয়ী এক ছেলে। আমাদের প্রশাসন ক্যাডারের ২২ ব্যাচের সহকর্মী । সবশেষে কাজ করছিলো দুদকের পরিচালক হিসেবে। মৃত্যু নিয়ে ওর ভাবনা ছিলো - ও মারা গেলে লোকে ওর সম্পর্কে কি ভাববে? (ওর FB status)

নিশ্চয়ই দুদকসহ সবখানেই ওর সহকর্মীরা এবং পরিচিতরা সাক্ষ্য দেবে- কি অসাধারণ প্রাণবন্ত, ভালো মানুষ ছিল জালাল।

করোনায় ওর অসুস্থতা জেনে অস্থির ছিলাম কয়দিন ধরেই। চলে যাবে - ভাবতে পারছিলাম না।

ওর ব্যাচমেটদের ফোন করে খোঁজ নিচ্ছিলাম। দোয়া করছিলাম সুস্থতার জন্য। করুণাময় আমার মত গুনাহগারের দোয়া মঞ্জুর করেননি। আজ ভোর সাড়ে চারটায় ও চলে গেলো অনন্ত লোকে (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আমি তবু অসহনীয় বেদনা আর ভেজা চোখে দোয়া করতেই থাকবো - দয়াময়, তুমি তাঁকে জান্নাতবাসী করো। আইসোলেশন থাকা ওর স্ত্রী এবং ছেলেকে সুস্থতা দান করো। আমাদের সবাইকে তোমার মহিমা আর করোনার ভয়াবহতা সম্পর্কে সচেতন করো।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত