ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কুমারিত্ব নিলামে তুললেন ১৯ বছরের মডেল!

কুমারিত্ব নিলামে তুললেন ১৯ বছরের মডেল!

নিজের কুমারিত্বকে নিলামে চড়ালেন ১৯ বছর বয়সি মার্কিন মডেল। আংশিক সময়ের ছাত্রী এই মডেল ফ্যাশন জগতে ‘গিসেলে’ নামে পরিচিত।

গিসেলের এই কুমারিত্ব-নিলাম সংঘটিত হয়েছে জার্মানির কুখ্যাত ওয়েবসাইট সিন্ডেরেলা এসকর্টস-এর মাধ্যমে। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে প্রকাশ, গিসেলের ভার্জিনিটি নিয়ে বেদম দাম চড়ামড়ি হয়। শেষ হাসিটা হাসেন আবু ধাবির এক এজেন্ট। ৩ মিলিয়ন মার্কিন ডলারে বিক্রি হয় গিসলের কুমারিত্ব।

প্রতিক্রিয়ায় গিসেলে জানিয়েছেন, এত দিনে তার স্বপ্ন সফল হল। তিনি এই বিপুল অর্থ দিয়ে কলেজের ফি দেবেন। নতুন একটা বাড়ি কিনবেন, ডানা মেলে বিশ্বভ্রমণে বের হয়ে যাবেন।

গিসেলের এই ‘কুমারিত্ব বিক্রয়’ নিয়ে আন্তর্জাতিক মহলে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। গিসেলের মতে, কুমারিত্ব এক প্রকার ‘বন্ধন’। তিনি যদি ‘বন্ধনমুক্ত’ হন, তা হলে পাবলিকের কী! সেই সঙ্গে গিসেলে আরও জানিয়েছেন, তিনি এমন কোনও ব্যক্তির সঙ্গে তার ‘প্রথম অভিজ্ঞতা’ শেয়ার করতে চান, যিনি তার প্রেমিক নন। আর তার সিদ্ধান্ত তো একান্ত ভাবে তারই সিদ্ধান্ত। এর পরে তার সংযোজন— ‘৩ মিলিয়ন ডলার পেলে কে আর কুমারিত্ব নিয়ে মাথা ঘামায়!’

সিন্ডেরেলা এসকর্টস-এর খোঁজ পাওয়ার আগেই গিসেলে তার কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন বলেই জানা গিয়েছে। এই এজেন্সি তাঁর স্বপ্নকে সফল করেছে বলেই তার ধারণা।

প্রসঙ্গত, সিন্ডেরেলা এসকর্টস-এর কর্মকাণ্ড নিয়ন্ত্রিত হয় জার্মানির ডর্টমুন্ড থেকে। ২৭ বছর বয়সি জ্যান জ্যাকোবিয়েলস্কি এর মালিক। ২০১৬ সালে আলেকজান্দ্রে খেফরেন নামের জনৈক রুশ মডেলের কুমারিত্ব বিক্রির সুবাদে এই সাইট রাতারাতি বিখ্যাত হয়ে ওঠে।

  • সর্বশেষ
  • পঠিত