ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিশ্বাসযোগ্য অবস্থান তৈরি করেছে বাংলাদেশ জার্নাল: আনোয়ার খান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৫:৫৭  
আপডেট :
 ০১ আগস্ট ২০১৯, ১১:৩০

‘বিশ্বাসযোগ্য অবস্থান তৈরি করেছে বাংলাদেশ জার্নাল’

দেশের হাজার হাজার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে বাংলাদেশ জার্নাল অনলাইন একটি বিশ্বাসযোগ্য অবস্থান তৈরি করে নিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জার্নালের প্রকাশক ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।

বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের লেকচার গ্যালারিতে বাংলাদেশ জার্নালের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

আনোয়ার হোসেন খান বলেন, ২০১৬ সালে ৫ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে দৈনিক বাংলাদেশ জার্নাল। ২০১৭ সালে ১ আগস্ট আমরা বাংলাদেশ জার্নালের অনলাইন ভার্সনের উদ্বোধন করি। দেশের হাজার হাজার অনলাইন পোর্টালের মধ্যে বর্তমানে বাংলাদেশ জার্নাল একটি বিশ্বাসযোগ্য অবস্থান তৈরি করেছে। খুব শিগগিরই বাংলাদেশ জার্নাল পত্রিকা বড় আকারে বের হবে।

তিনি বলেন, গত দুই বছরে বাংলাদেশ জার্নাল অনলাইন বস্তুনিষ্ঠ ও সততার সাথে সংবাদ পরিবেশন করেছে। আমরা বাংলাদেশকে বুকে ধারণ করে স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ দেশের উন্নয়নমূলক সংবাদকে প্রাধান্য দিয়ে থাকি।

আনোয়ার হোসেন খান আরো বলেন, বাংলাদেশ জার্নাল অনলাইন ইতোমধ্যেই পাঠকদের মধ্যে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে। আমরা যখন শুরু করি তখন দেশের বিভিন্ন পত্রিকা, সংবাদ, বিনোদন, স্পোর্টস, ফ্যাশন, ডিজাইনসহ বিভিন্ন ই-কমার্স সাইট, সরকারি-বেসরকারি সংস্থার ওয়েবসাইটের মধ্যে আমাদের অ্যালেক্সা র‌্যাংকিং ছিলো ৩০ হাজারের ওপর। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতেই আমাদের অবস্থান দাঁড়ায় ৩৮৪ তে। আর আজকে আমাদের অবস্থান ৩০।

  • সর্বশেষ
  • পঠিত