ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৩

প্রিন্ট

মুশফিকের ট্রিপল ডাবল

মুশফিকের ট্রিপল ডাবল

স্পোর্টস ডেস্ক

২০১৩ সালে শ্রীলংকার বিপক্ষে গল টেস্টে ক্যারিয়ারের প্রথম ডাবল শতক হাঁকিয়েছিলেন মুশফিকুর রহিম। আর এর ঠিক পাঁচ বছর পর মিরপুর শের-ই-বাংলার এই উইকেটেই নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি পূর্ণ করেছিলেন মুশফিকুর রহিম।

এবার মিরপুর শের-ই-বাংলাতেই নিজের তৃতীয় ডাবল শতক হাঁকালেন মুশফিক। জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হওয়া একমাত্র টেস্টে প্রথম ইনিংসে জিম্বাবুয়ের করা ২৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় এবং ক্যারিয়ারের তৃতীয় ডাবল শতকের দেখা পেয়ে যান মুশি।

বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ১৫৪তম ওভারের দ্বিতীয় বলে বাউন্ডারি হাঁকিয়ে তুলে নেন ডাবল সেঞ্চুরি। এর আগে শ্রীলংকার বিপক্ষে ২০০ এবং জিম্বাবুয়ের বিপক্ষে অপরাজিত ২১৯ রান করেছিলেন মুশফিকুর রহিম। এই রিপোর্ট লেখা অবধি মুশফিকের সংগ্রহ ২০২*।

মুশফিকের দারুণ ব্যাটিংয়ে পাঁচ শ ছাড়িয়ে এখন ছয় শ রানের কাছাকাছি বাংলাদেশের স্কোর। ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরিতে পৌঁছতে মুশফিক খেলেছেন ৩১৫ বল, হাঁকিয়েছেন ২৮টি বাউন্ডারি। এই ম্যাচের আগ পর্যন্ত তার সর্বোচ্চ স্কোর অপরাজিত ২১৯* রান। ২০১৮ সালের নভেম্বরে এই মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষেই তিনি ইনিংসটি খেলেছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত