ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৬:২৭

পিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

বাংলাদেশ দলের তৃতীয় দফায় পাকিস্তান সফরের ভবিষ্যৎ এখনো ঝুলে আছে। করোনাভাইরাসের কারণে পুরো ক্রিকেট বিশ্ব স্থবির হয়ে পড়লেও টাইগারদের আগামী আন্তর্জাতিক সিরিজ নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনো।

আগামী ১ এপ্রিল করাচিতে একটিমাত্র ওয়ানডে আর ৫ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া এক টেস্ট খেলতে ২৯ না হয় ৩০ মার্চ করাচি যাবার কথা ছিল বাংলাদেশ জাতীয় দলের। কিন্তু করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সে সফর স্থগিত হয়ে যেতে পারে। অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড সরাসরি সফরের ঐ অংশ বাতিল করার ঘোষণা না দিলেও পরিস্থিতির নিবিড় পর্যবেক্ষণ করছে।

বাংলাদেশের সফর শেষপর্যন্ত স্থগিত হবে নাকি বহাল থাকবে, আপাতত তা বড় প্রশ্ন ক্রিকেট অঙ্গনে। তবে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন পাকিস্তানের কোর্টেই ঠেলে দিয়েছেন বল। তিনি বলেন, ‘পাকিস্তান সফরের সিদ্ধান্ত তাদেরই জানাতে হবে, যেহেতু তারা স্বাগতিক। পিএসএল থেকে ইতোমধ্যে ৯-১০ জন বিদেশি খেলোয়াড় চলে গেছে। আমরা অপেক্ষা করছি ওরা কী জানায়। আমরা তো সফরকারী দল, চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারব না। আমরা অবশ্যই এটা নিয়ে ভাবছি। ক্লোজ মনিটরিংয়ে যাচ্ছি। আশা করছি পিসিবি খুব শীঘ্রই এ ব্যাপারে সিদ্ধান্ত বা অবস্থান জানাবে।’

  • সর্বশেষ
  • পঠিত