ঢাকা, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২২ মে ২০২০, ১৭:৪৯

প্রিন্ট

ছেলেকে বাঁচাতে ভেসে গেলেন সাবেক রেসলিং তারকা!

ছেলেকে বাঁচাতে ভেসে গেলেন সাবেক রেসলিং তারকা!
স্পোর্টস ডেস্ক

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন সাবেক রেসলিং তারকা শ্যাড গাসপার্ড। গত রোববার সমুদ্রে ভেসে গিয়েছিলেন সাবেক ডব্লিউডব্লিউইর ট্যাগ চ্যাম্পিয়ন। তিনদিন নিখোঁজ থাকার পর তার দেহ উদ্ধার করা গেছে। শ্যাড গাসপার্ডের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন দ্য রক, ট্রিপল এইচসহ ডব্লিউডব্লিউইর হেভিওয়েট তারকারা।

লকডাউনে ক্যালিফর্নিয়ার সমুদ্র সৈকতে সাঁতার কাটছিলেন গাসপার্ড ও তার ১০ বছরের ছেলে। হঠাৎ স্রোত তীব্র হওয়ায় ভেসে যেতে থাকেন দু'জনে। সৈকতে উপস্থিত লাইফগার্ড কেনিচ হ্যাসকেট বাঁচানোর চেষ্টা করলেও, দু'জনকে বাঁচানো সম্ভব ছিল না। সে সময়ই লাইফগার্ডের উদ্দেশ্যে গাসপার্ড বলেন, 'শুধু আমার ছেলেকে বাঁচান!'

তখন ছেলে আরিয়েহকে বাঁচিয়ে ১ মিনিটের মধ্যে শ্যাডকে খুঁজতে স্রোতে ফেরেন হ্যাসকেট। তবে ততক্ষণে তলিয়ে গিয়েছেন ডব্লিউডব্লিউইর কুস্তিগির। উদ্ধারকারী দলের তরফে সাতবার গাসপার্ডের খোঁজ করা হয়। তবে ৭০ নটিক্যাল মাইল এলাকাতেও তার খোঁজ মেলেনি। এরপর সকালে ভেসে আসে গাসপার্ডের দেহ। তা চিহ্নিত করে পরিবার।

ডব্লিউডব্লিউইতে থাকাকালীন জনপ্রিয় ক্রাইম টাইম জুটির অংশ ছিলেন শ্যাড গাসপার্ড। ২০১০ সালে রিংয়ের কুস্তি থেকে অবসরের পর পার্শ্ব অভিনেতা হিসেবে ক্যারিয়ারের চেষ্টা করছিলেন শ্যাড গাসপার্ড।

তার প্রয়াণে শোকাহত রেসলিং জগৎ। টুইটারে শোকপ্রকাশ করেছেন ডব্লিউডব্লিউইর চেয়ারম্যান ভিন্স ম্যাকম্যাহন, অভিনেতা ডব্লিউডব্লিউইর তারকা ডোয়েইন দ্য রক জনসন, ডব্লিউডব্লিউইর সিইও তথা সাবেক চ্যাম্পিয়ন ট্রিপল এইচ, সাবেক ডব্লিউডব্লিউইর তারকা ক্রিস জেরিকো, মিক ফউলি, গোল্ডবার্গ এবং আরও অনেকে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত