ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৮:৩৯

প্রিন্ট

পরিচ্ছন্নকর্মীকে পিটিয়ে সাব্বিরের দুঃখ প্রকাশ

পরিচ্ছন্নকর্মীকে পিটিয়ে সাব্বিরের দুঃখ প্রকাশ
স্পোর্টস ডেস্ক

এবার রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের এক কর্মচারীকে পিটিয়েছেন বলে ক্রিকেটার সাব্বির রহমান রুম্মনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গাড়ি পার্কিং নিয়ে তর্ক হওয়ার এক পর্যায়ে তার গায়ে হাত তোলেন সাব্বির। রোববার (৩১ মে) বিকাল ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় নিজের বাড়ির সামনে এ কাণ্ড ঘটনা তিনি। পরে পুলিশ গিয়ে তাকে থামায়। অভিযোগ রয়েছে গাড়ি থেকে নেমে তিনি চড় মারেন পরিচ্ছন্নতা কর্মীকে।

বাড়িতে ময়লা নিতে আসা রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পরিচ্ছন্নতা কর্মীকে মারধরের ঘটনায় অবশেষে দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির রহমান। রোববার (৩১ মে) দিবাগত রাতে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে সাব্বির রহমান দুঃখ প্রকাশ করেন। সোমবার (১ জুন) দুপুরে সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নিযাম উল আযীম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ‘তুচ্ছ ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছিল। হয়তো দু’জনেরই দোষ ছিল। তবুও সাব্বির নিজে আমার কাছে এসে দুঃখ প্রকাশ করেছেন। বাদশাও দুঃখ প্রকাশ করেছেন। এরপর আর এ বিষয়ে কোনো কথা থাকে না। সাব্বির শুধু রাজশাহীর নয়, দেশের সম্পদ। এটা নিয়ে কথা বাড়িয়ে তার ক্ষতি করা মোটেও কাম্য নয়।’

ঘটনার পর অন্য পরিচ্ছন্নকর্মীরাও সাব্বিরের বাড়ির সামনে যান। সাব্বির দুঃখ প্রকাশ না করলে তার বাসার ময়লা নিয়ে যাওয়া হবে না বলে তারা ঘোষণা দেন। এর আগে ঘটনার পরই সাব্বির বিষয়টি সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং কাউন্সিলর নিযাম-উল-আযীমকে জানান। মারধরের অভিযোগ অস্বীকার করে বিষয়টির সমাধান চান তিনি।

এই ব্যাপারে সাব্বির জানালেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি। মাঝ রাস্তায় কাউকে কি মারধর করা এতই সহজ? বাদশা আমার পরিচিত। আমি তাকে ব্যক্তিগতভাবে সহযোগিতা করি। তার কাছ থেকে এমন আচরণ আমি প্রত্যাশা করিনি। ঘটনা কিছুই না, কিন্তু আমার শত্রুর অভাব নেই। তারা বিষয়টাকে বড় করার চেষ্টা করছে, যেন এক সময় সবাই বলে দোষ সাব্বিরেরই। কিন্তু আগে যা করেছি, ছোট ছিলাম। এখন কেন এসব করতে যাব! গরিব মানুষকে মেরে লাভ আছে?

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত