ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ২২:২৩

প্রিন্ট

শামিকে জড়িয়ে টপলেস হাসিন

শামিকে জড়িয়ে টপলেস হাসিন
স্পোর্টস ডেস্ক

ফের খবরের শিরোনামে ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এর আগে পারিবারিক হিংসা, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, ম্যাচ ফিক্সিং নিয়ে শামির বিরুদ্ধে তোপ দাগিয়েছেন হাসিন। যদিও সেই অভিযোগ এখনো বিচারাধীন। তবে এবার নতুন করে বোমা ফাটালেন শামির স্ত্রী হাসিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বোল্ড ছবি পোস্ট করলেন তিনি। তার সাথে ছবিতে দেখা যাচ্ছে ক্রিকেটার শামিকেও।

দেখেই বোঝা যাচ্ছে ছবিটি অনেক পুরনো। ছবিতে শামি এবং হাসিন দুজনেই প্রায় পোশাক ছাড়া। অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ছবিটি পোস্ট করে হাসিন লিখেছেন ‘‌স্বয়ংসিদ্ধা’‌। ক্যাপশনের মধ্যে দিয়ে শামিকে নিয়ে তিনি লিখেছেন, কাল তুমি কিছুই ছিলে না তাই আমি পবিত্র ছিলাম। আজ তুমি কিছু হয়ে গিয়েছো, তাই আমি অপবিত্র হয়ে গিয়েছি। মিথ্যার বোরখা দিয়ে সত্যিটাকে ঢেকে ফেলা যায় না। কুমিরের কান্না খুব কমদিনই বাঁচাতে পারবে।

ছবি পোস্টের সঙ্গে স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। ছবির সঙ্গে মোহম্মদ শামিকে, শামি আহমেদ বলে পরিচয় দিয়েছেন হাসিন। এই নাম নিয়ে একসময় বিতর্কে জড়িয়ে ছিলেন শামি।

কয়েক বছর ধরেই শামি এবং হাসিনের মামলা আদালত বিচারাধীন। বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে থাকা নিয়ে ক্রিকেটার শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে পুলিশে মামলাও দায়ের করেন স্ত্রী হাসিন জাহান। লালবাজারে পুলিশের মুখোমুখি হতে হয়েছিল শামিকে। তারপর থেকেই কলকাতার ফ্ল্যাটে মেয়েকে নিয়ে থাকেন হাসিন। উত্তরপ্রদেশে নিজের বাড়িতে থাকেন ক্রিকেটার মোহাম্মদ শামি। একসময় বিতর্কে জড়িয়ে অনেকদিন ক্রিকেটের বাইরে থাকতে হয়েছিল ভারতীয় এই তারকা বোলারকে। ক্রিকেট মাঠে ফিরে এসে নিজেকে প্রমাণ করেছেন শামি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন হাসিন। সেখানে বোল্ড ফটোশ্যুটের ছবিও পোস্ট করেছিলেন কয়েক মাস আগে। তবে এবার যে ছবি পোস্ট করলেন, তাতে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল পড়ে গেছে। অনেকেই এরকম ছবি পোস্ট করতে বারণ করেছেন হাসিনকে। তবে সেই নিয়ে কোনও উত্তর দেননি হাসিন জাহান। এরকম ছবি পোস্ট করার কারণও স্পষ্ট করে জানাননি তিনি।

এদিকে লকডাউনে উত্তরপ্রদেশে নিজের বাড়িতেই রয়েছেন শামি। ফিজিক্যাল ফিটনেস করার পাশাপাশি টিকটক ভিডিওতে নিজেকে ব্যস্ত রাখেন। কখনও ছবি আঁকা কখনও আবার ভাইয়ের সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত থাকেন শামি। হাসিনের এই ছবি পোস্টের পর ফের একবার আলোচনায় উঠে এল ক্রিকেটার দম্পতির সম্পর্কের কথা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত