ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ না খেললে লিগ আয়োজন করবে শ্রীলঙ্কা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ জুন ২০২০, ১৯:২৮

বাংলাদেশ না খেললে লিগ আয়োজন করবে শ্রীলঙ্কা

করোনার পরে ক্রিকেট ফেরাতে মরিয়া শ্রীলঙ্কা। নিজেদের ট্রেনিং ক্যাম্প শুরুর পাশাপাশি বাংলাদেশকে টেস্ট সিরিজের প্রস্তাবও দিয়েছে দেশটি। শুধু তাই নয়, বাংলাদেশ যদি সফরে না যায়, তার বিকল্প ভাবনার ছকও এঁকেছে লাসিথ মালিঙ্গার দেশ।

এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য খেলোয়াড়দের ওই সময় শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ বা এসএলপিএল আয়োজন করতে চায় লঙ্কান ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কায় ভারতের সফর করার কথা ছিল জুন-জুলাইয়ে। সিরিজে তিনটি ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল। জুলাই-আগস্টে দুই টেস্ট খেলতে যাওয়ার কথা বাংলাদেশের। শ্রীলঙ্কা চেয়েছিল সিরিজটি সেপ্টেম্বরেই হোক। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড করোনা পরিস্থিতির জন্য সেই সময়কেও নিরাপদ মনে করছে না।

অক্টোবর-নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় শ্রীলঙ্কাও শুধু শুধু বসে থাকতে চাইছে না। খেলোয়াড়দের প্রস্তুতির জন্য নতুন একটি টুর্নামেন্ট আয়োজনের লক্ষ্যে তারা। লঙ্কান বোর্ডের সাধারণ সম্পাদক মোহান সিলভা বলেছেন, দুটি সফর এখন অনিশ্চিত। ভারতের সঙ্গে সিরিজ বাদ, আবার বাংলাদেশের সঙ্গে সিরিজ নিয়েও গড়িমসি চলছে। তাই ক্রিকেটারদের ব্যস্ত রাখতে ঘরোয়া লিগই ভরসা।

  • সর্বশেষ
  • পঠিত