ঢাকা, রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ১৮:৪১

প্রিন্ট

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের দল ঘোষণা

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের দল ঘোষণা
স্পোর্টস ডেস্ক

চলতি মাসের ৩০ তারিখ থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামছে ইংল্যান্ড। তাই আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৬ জুলাই এজেস বোলে শুরু হবে স্কোয়াডে থাকা ক্রিকেটারদের ক্যাম্প। মূল লড়াইয়ের আগে ২১ ও ২৪ জুলাই নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ ও খেলবে এউইন মরগানরা।

ইনজুরিতে ছিটকে গেছে প্যাট ব্রাউন, ক্রিস জর্ডান ও ডেভিড মালান। এই সিরিজে পল কলিংউড প্রধান কোচের ভূমিকা পালন করবেন। সাবেক ইংলিশ ব্যাটসম্যান মার্কাস ট্রেসকোথিক ব্যাটিং কোচ হিসাবে দায়িত্ব পালন করবেন, জন লুইস থাকবেন পেস বোলিং কোচ হিসাবে। স্পিন বোলিং কোচ হিসাবে থাকবেন ক্লাউডে হেন্ডারসন, জেমস ফস্টার থাকবেন উইকেটকিপারদের তত্ত্বাবধানের কাজে।

ইংল্যান্ডের ২৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড:

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, হেনরি ব্রুকস, ব্রাইডন কার্সে, টম কারেন, লিয়াম ডসন, বেন ডাকেট, লরি ইভান্স, রিচার্ড গ্লেসন, লুইস গ্রেগরি, স্যাম হেইন, টম হেল্ম, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ম্যাথু পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলে, জেমস ভিন্স ও ডেভিড উইলি।

ইংল্যান্ড আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজের সূচি:

১ম ওয়ানডে- ৩০ জুলাই, এজেস বোল

২য় ওয়ানডে- ১ আগস্ট, এজেস বোল

৩য় ওয়ানডে- ৪ আগস্ট, এজেস বোল।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত