ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৭:৫৪

প্রিন্ট

মুশফিকের মাস্ক পেল ক্রিকেটার, স্টাফ ও মাঠকর্মীরা

মুশফিকের মাস্ক পেল ক্রিকেটার, স্টাফ ও মাঠকর্মীরা
স্পোর্টস ডেস্ক

শ্রীলঙ্কা সফর স্থগিত। তবুও জৈব-সুরক্ষা পরিবেশে কাটিয়ে ফের অনুশীলনে নেমে গেলেন মুশফিকরা। আজ ছিল সেই অনুশীলনের প্রথম দিন। স্থগিত হওয়া শ্রীলঙ্কা সফর উপলক্ষে ২৭ জন ক্রিকেটারের মাঝে একমাত্র আবু জায়েদ রাহি ছাড়া বাকি সবাই উপস্থিত ছিলেন।

অনুশীলন শুরু হওয়ার আগেই শেরে বাংলার মাঠে শুরু হল ফটোসেশন। একে তো প্রাথমিক দল। তারউপর সফর বাতিল। এমন অবস্থায় এভাবে ফটোসেশন হয় না। তবুও আজ হল মুশফিকের অনুরোধে।

কারণ টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের গড়া ফাউন্ডেশন ‘এমআর১৫ ফাউন্ডেশন’ থেকে ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ এবং মাঠ কর্মীদের জন্য বিশেষ মাস্ক উপহার দেওয়া হয়েছে। মুশফিকের দেওয়া সেই মাস্ক পড়েই সবাই গ্রুপ ছবি তুলেছেন। মুশফিকের দেওয়া প্রতিটি মাস্কে তার এমআর১৫ ফাউন্ডেশনের লোগো রয়েছে।

করোনাকালে নিরাপত্তা বলয়ে চলা অনুশীলনে জাতীয় দলের বহর থাকা সকল ক্রিকেটার (রাহি ছাড়া) ফটোশেসনে অংশ নেন। কোচিং স্টাফের সবাই এ সময় উপস্থিত ছিলেন। তাদের পাশেই উত্তর-দক্ষিণে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছবি তোলেন মাঠকর্মীরাও।

করোনাসহ সকল দুর্যোগে দেশের সাধারণ মানুষদের পাশে দাঁড়াতেই মুশফিকুর রহিম প্রতিষ্ঠা করেছেন ‘এমআর১৫ ফাউন্ডেশন।’ এ ফাউন্ডেশনের ব্যানারে প্রথমবারের মতো সম্প্রতি বন্যাদুর্গত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে জাহানারা-সালমা

যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত