ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

লেভান্ডোভস্কির ৪ গোলে বায়ার্নের জয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৩:৪৬

লেভান্ডোভস্কির ৪ গোলে বায়ার্নের জয়

ঘরের মাঠে বায়ার্নের হয়ে একাই ৪ গোল করে ম্যাচ জেতান রবার্ট লেভান্ডোভস্কি। খেলার শেষ মুহূর্তে এই পোলিশ স্ট্রাইকারের পেনাল্টি থেকে হার্থা বার্লিনের বিপক্ষে ৪-৩ ব্যবধানে নাটকীয় জয় পায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিক।

নিজেদের মাঠে ম্যাচ শুরুর ৪০ ও ৫১ মিনিটে লেভার করা গোলে লিড পায় বায়ার্ন। তবে ব্যবধান ধরে রাখতে পারেনি তারা।হার্থা প্রথমে দুইবার ব্যর্থ হলেও ৫৯ মিনিটে ম্যাথিউস চুনহার অ্যাসিস্ট থেকে জন করদোবা গোল করেন।ম্যাচের স্কোর যখন ২-১ তখনই ৭১ মিনিটে ম্যাথিউস চুনহার গোলে ম্যাচে সমতায় ফেরে হার্থা। এরপর ৮০ মিনিটে দলকে এগিয়ে নেয়ার সুযোগ এসেছিল তলিসোর কাছে। তবে বল জালে জড়াতে ব্যর্থ হলে রক্ষা পায় হার্থা।

এরপর ৮৫ মিনিটে নিজের হ্যাটট্রিক করে দলকে এগিয়ে নেন লেভা। কিন্তু ব্যবধান বেশীক্ষণ ধরে রাখতে পারেনি বায়ার্ন। ৮৮ মিনিটে জেসসিচ গাঙ্কামের গোলে ম্যাচে আবারো সমতায় ফেরে হার্থা।

ম্যাচের অতিরিক্ত যোগ করা তিন মিনিটে পেনাল্টি পায় বায়ার্ন। এই পেনাল্টি থেকে নিজের চতুর্থ এবং দলের হয়ে জয় এনে দেন লেভা। এই জয়ের ফলে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে বায়ার্ন। আর সমান ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে হার্থা।

বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত