ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

বিপ টেস্টে নিজের স্কোর নিয়ে মুখ খুললেন নাসির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৬:০০

বিপ টেস্টে নিজের স্কোর নিয়ে মুখ খুললেন নাসির

একটা সময়ে বাংলাদেশের জার্সিতে অন্যতম সেরা ফিনিশার ছিলেন নাসির হোসেন। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি এই তিন ফরম্যাটেই নাসির ছিলেন অসাধারণ। তবে সময়ের পরিক্রমায় দীর্ঘদিন ধরেই দলের বাহিরে তিনি। দীর্ঘদিন পর মাঠে ফেরার সুযোগ হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে। তবে সে সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। সর্বশেষ বিপ টেস্টে ৮.৫ স্কোর করে ফেল করেছেন তিনি।

এবার বিপ টেস্ট ও নিজের ফিটনেস নিয়ে মুখ খুলনেন নাসির নিজেই। গত ১৩ নভেম্বর অনলাইন শপিং দারাজের ১১.১১ ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হিসেবে এসেছিলেন তিনি। অনুষ্ঠানের উপস্থাপক রাফসান শাবাবের প্রশ্নের জবারে নিজের ফিটনেস ও বিপ টেস্ট নিয়ে কথা বলেছেন তিনি।

এদিকে কয়েকদিন আগেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য সতীর্থ খেলোয়াড়দের সাথে বিপ টেস্ট দিয়েছিলেন নাসির। বিপ টেস্টে নির্বাচকরা ১১ স্কোর পাস মার্ক রাখলেও নাসিরের স্কোর ছিলেন মাত্র ৮.৫।

সর্বনিম্ন স্কোরের পেছনের কারণ হিসেবে নাসির বলেন, 'আমি রংপুরে ছিলাম এতদিন। আসলে আমি সোশ্যাল মিডিয়াতে এত এক্টিভ নই। আমি জিম করি, ব্যাটিং করি তবে এগুলো ফেসবুক-ইনস্টাগ্রামে দেই না। আনেকে দেয়, কিন্তু আমি দেই না। আমি প্র্যাকটিস করেছি রংপুরে, ভালোমতোই প্র্যাকটিস করেছি। ঢাকায় এসে প্র্যাকটিস করার পর আমি আবার ইনজুরিতে পড়ে যাই। ইনজুরি হওয়ার পর আমি ফিজিওকে দেখিয়েছিলাম, পার্সোনাল ট্রেনারের সাথেও কথা বলেছিলাম। তারা সবাই মানা করেছে বিপ টেস্ট যাতে আমি না দেই। যাতে আমি টুর্নামেন্ট না খেলি। আমি টুর্নামেন্ট খেলার পরিস্থিতিতে ছিলাম না। পরে আমি নিজের ইচ্ছায় বিপ টেস্ট দেই। আমি শুধু দেখতে চেয়েছি কি অবস্থায় আছি আমি। আরও কতটুকু ফিট হতে হবে আমাকে। লাস্ট ফিটনেসে হয় যে ৮.৫ এমন হবে। আমার পুরো ক্যারিয়ারে এতো কম বিপ টেস্ট আমি কখনোই দেইনি।'

করোনাভাইরাসের সময় নাসির নিজের ব্যক্তিগত অনুশীলন চালিয়ে গিয়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়াতে শো অফ করেননি। এমনটাই মত নাসিরের। এ বিষয়ে তিনি বলেন, 'অনেকে অনেকভাবে নিচ্ছে যা, আমি ফিটনেস নিয়ে কিছু করি না, লকডাউনে কিছু করিনি। কিন্তু আমিও কাজ করেছি। কিন্তু সোশ্যাল মিডিয়াতে দেইনি।

অন্যদিকে নাসির নিজের ভক্তদের ধন্যবাদ দিয়েছেন পাসে থাকার জন্য। ভক্তদের হতাশ করবেন না ও খুব দ্রুতই ফিরবেন মাঠে।

তিনি বলেন, 'আমি সবাই কে ধন্যবাদ দিতে চাই যারা আমাকে মেসেজ করে। হয়তোবা সব মেসেজ দেখার সুযোগ হয়না। কিন্তু যতটুকু দেখি খুব ভালো লাগে,যে সবাই আমার জন্য দোয়া করে। অনেক আশা নিয়ে বলে আমি যেন আবার ব্যাক করি। তাদেরকে অনেক ধন্যবাদ। আমি তাদের উদ্দেশ্যে এতোটুকুই বলি যে আমি তাদেরকে হতাশ করবো না। ইনশাআল্লাহ কামব্যাক করব।'

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত