ঢাকা, রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৬:৫২

প্রিন্ট

আনুশকার পা ধরে ব্যায়াম করাচ্ছেন কোহলি, ছবি ভাইরাল

আনুশকার পা ধরে ব্যায়াম করাচ্ছেন কোহলি, ছবি ভাইরাল
ভিরাট কোহলি ও আনুশকা শর্মা

স্পোর্টস ডেস্ক

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক কোহলিপত্নী বলিউড নায়িকা আনুশকা শর্মা। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশাল।

নায়িকা আনুশকাও তার ব্যতিক্রম নন। তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাটপত্নী। এমনকি অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলি। ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের ।

এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করে দিলেন অন্তঃসত্ত্বা আনুশকা শর্মা। বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয়। বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব। তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে।

বর্তমানে আনুশকাকে যথেষ্ট সহযোগিতা করছেন কোহলি। মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে আনুশকার পা ধরে ব্যায়াম শেখাচ্ছেন কোহলি।

ক্যাপশনে আনুশকা লিখেছেন, এই অনুশীলনটি সবচেয়ে কঠিন। যোগব্যায়াম আমার জীবনের একটি বড় অংশ। ডাক্তারের পরামর্শে সহজ প্রক্রিয়ায় সন্তান জন্মের জন্য এই ব্যায়াম করছেন। ভারসাম্য বজায় রাখার জন্য স্বামী তাকে সহযোগিতা করছেন।

তবে কেবল বিরাট নন, নিজের যোগাসনের শিক্ষিকা ইফা শ্রফের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আনুশকা। জানিয়েছেন, ভার্চুয়াল ভাবে হলেও তার শিক্ষিকা তার পাশে রয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের প্রিয় যোগাসনগুলি করতে পেরে যে তিনি দারুণ খুশি তাও জানিয়েছেন তিনি। পোস্টটি ভাইরাল হতে সময় লাগেনি।

অজি সিরিজের প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। জীবনের এমন মুহূর্তে স্ত্রীর পাশে থাকতে চান ভারত অধিনায়ক। তবে এই মুহূর্তে বিদেশে থেকেও তিনি যে রয়েছেন আনুশকার পাশেই তা যেন স্পষ্ট হয়ে গেল তারকা অভিনেত্রীর আজকের পোস্টে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত