ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

আফগানিস্তান সিরিজ স্থগিত করলো বিসিবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ মার্চ ২০২১, ১৮:৩৪

আফগানিস্তান সিরিজ স্থগিত করলো বিসিবি

আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সিরিজ স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রস্তুতির জন্য আফগানিস্তান বাড়তি সময় চাওয়ায় বর্তমান পরিস্থিতিতে সফর করা সম্ভব হচ্ছে না বাংলাদেশের। যে কারণে সিরিজটি স্থগিত করেছে বিসিবি। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার।

একটি চারদিনের ও পাঁচটি ওয়ানডে খেলতে মার্চের শুরুতে ভারতের নয়ডায় যাওয়ার কথা ছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। কিন্তু সেই সিরিজের জন্য বাড়তি সময় চাওয়ায় বর্তমান পরিস্থিতিতে সফর করা সম্ভব হচ্ছে না বাংলাদেশের। সিরিজটি স্থগিত করেছে বিসিবি।

এপ্রিলে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। মে মাসে একটি চারদিনের ও পাঁচটি একদিনের ম্যাচ খেলবে দুই দল। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে ঢাকায় এসে কোয়ারেন্টাইন ও প্রস্তুতি নেবে পাকিস্তানের যুবারা। তাই বাধ্য হয়েই স্থগিত করতে হলো বাংলাদেশকে।

বিসিবি ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার সংবাদমাধ্যমকে বলেন, ‘আফগানিস্তান সিরিজ এখন হচ্ছে না। কারণ পাকিস্তান ক্রিকেট দল বাংলাদেশে আসবে। তারা ১২ এপ্রিল ঢাকা পৌঁছাবে। এ সময়ে ভারতের নয়ডায় গিয়ে সিরিজ খেলার মতো পর্যাপ্ত সময় নেই। আমরা আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে বৈঠকে বসে ভালো একটি সময় বের করবো। দ্রুতই সিরিজটি আয়োজন করা যাবে। পাকিস্তান সিরিজ ও ঈদ-উল-ফিতরের পর লম্বা বিরতি আছে। চাইলে সেই সময়ও খেলা যাবে।’

চলতি বছরের শেষ দিকে ভারত ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নভেম্বরে সিরিজটি আয়োজনের পরিকল্পনা তাদের।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত