ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ১৭:১২

প্রিন্ট

২০২৩ বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের স্পন্সর দারাজ

২০২৩ বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের স্পন্সর দারাজ

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর হিসেবে যাত্রা শুরু করল দারাজ। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় পুরুষ ও নারী ক্রিকেট দল, ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দলকে পৃষ্ঠপোষকতা করবে দেশের জনপ্রিয় এই অনলাইন শপিং সাইটটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে নতুন অংশিদারিত্বের ফলে উল্লেখিত দলের প্লেয়ারদেরে কিটে দারাজের লোগো দৃশ্যমান থাকবে।

২০১৯ বিশ্বকাপের পর থেকেই স্থায়ী কোনো পৃষ্ঠপোষক ছিল না ক্রিকেট দলের। করোনার কারণে সিরিজ বাই সিরিজ চুক্তিতে এগিয়ে যাচ্ছিল বিসিবি। দীর্ঘমেয়াদে পৃষ্ঠপোষক খোঁজার প্রক্রিয়ায় পাওয়া গেল ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান দারাজকে।

সাকিব-তামিমদের জার্সিতে ২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত দেখা যাবে দারাজের লোগো। দারাজের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকি একই মেয়াদে টিম কিটস পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘খুব অল্প সময়ের মধ্যেই দারাজ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট হয়ে উঠেছে এবং সর্বাধিক জনপ্রিয়। দারাজ লক্ষ লক্ষ মানুষের দোরগোড়ায় গ্রাহক সেবা সরবরাহ করেছে, বিশেষত কোভিড-১৯ মহামারীর চ্যালেঞ্জপূর্ণ সময়ে, এটি খুবই প্রশংসনীয়। বিসিবি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একটি প্রতিষ্ঠানের সঙ্গে জুটি বাঁধতে পেরে আনন্দিত। আমি দারাজকে এগিয়ে আসার জন্য এবং বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সংযুক্ত হওয়ার জন্য ধন্যবাদ জানাই।’

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেছেন, ‘এটি আমাদের জন্য একটি শুভ মুহূর্ত। দেশের জন্য যে কোনও কিছু করতে পেরে আমরা আনন্দিত হই। জাতীয় ক্রিকেট দলকে স্পন্সর করে আমরা গর্বিত। আগামী বছরগুলোতেও অনেক অর্জন উদযাপনের অপেক্ষায় রয়েছি।’

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত